অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসে গেলেন


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২০ সেপ্টেম্বর, ২০২০

মোঃমাসুদ আলী( পুলক)রাজশাহী: রাজশাহী মহানগর ডিবি পুলিশের অভিযানে বিদেশী ট্রেগার গার্ডযুক্ত বন্দুক উদ্ধার পূর্বক ২ জন আটক হয়েছে । উক্ত ঘটনায় মুলহোতা মাসুম (৪০) পলাতক আছেন । আটক দুই ব্যাক্তি হলেন, শ্রী প্রতাব সরকার (৪২) ও শহিদুল হাসান রনি (৩৫) ।
রাজশাহী মহানগর ডিবি পুলিশের এস আই সালাম ও এস আই আমিনুলসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে আসামীদের আটক করেন । আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছে রাজশাহী মহানগর ডিবি ।অস্ত্র দিয়ে মানুষকে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসে গেলেন*
এসআই (নিঃ)/মোঃ আমিনুর রহমান, ও এসআই(নি)/মোঃ আব্দুস সালাম এর দল একটি বিদেশী সচল কাটা বন্দুক, যাহা বাট ও ব্যারেলসহ লম্বা ২১ ইঞ্চি, ব্যারেল লম্বা ১৭ ইঞ্চি, খয়েরী রংয়ের বাট লম্বা ১৯ ইঞ্চি, ১২ বোর কার্তুজের ম্যাগাজিন সংযুক্ত, বোল্ড এ্যকশন, ফায়ারিং পিন ও ট্রেগার গার্ডযুক্ত বন্দুক উদ্ধার করেন।

১৮/০৯/২০২০ তারিখ রাত্রীবেলায় জনৈক ব্যক্তির বাড়ীর ছাদের উপর পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়। বিষয়টি সন্দেহজনক হওয়ায় ডিবি’র সিনিয়র অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বিষয়টি নিয়ে জোর তদন্ত ও অভিযান পরিচালনা করা হয়। ২ জনকে আটক করা হয়, তারা নিজেদের সংশ্লিষ্টতা ও অন্যজনের প্ররোচনায় অর্থনৈতিকভাবে লাভবান হতে একাজ করেছে। তারা একপর্যায়ে স্বীকার করে যে, উদ্ধারকৃত অবৈধ অস্ত্রটি একজনের বাসায় নিজ হেফাজতে ছিল। সেও তার সঙ্গীয় গ্রেফতারকৃত অপরজনসহ কাউকে ফাঁসিয়ে টাকা আদায়ের জন্য পরিকল্পনা করে আসছিলো। শেষে পলাতক ০৩ নং আসামী (যার সাথে সীমানা বিরোধ চলমান) এর মাধ্যমে পরিকল্পনা গ্রহণ করে। ২৮/৯/২০২০
তারিখ রাত্রীবেলায় আসামীরা পরস্পর পরামর্শ করে গ্রেফতারকৃতদের একজন জনৈক ব্যক্তির বাড়ীর ছাদের কর্ণারে কিছু ব্যবহৃত জিনিসপত্রের মাঝে অবৈধ অস্ত্রটি রেখে যায়। পরে রহস্য উদঘাটিত হয়- ৩ জনের বিরুদ্ধেই ১৮৭৮ সালের অস্ত্র আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
নির্ভীক সংবাদ24ডটকম

Total view = 293