• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৪৬ অপরাহ্ন



আওয়ামী লীগের হাত ধরেই দেশের সব উন্নয়ন: স্পিকার

Reporter Name / ৫০ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১



নির্ভীক সংবাদ ডেস্ক:

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ এবং দেশের বর্তমান উন্নয়নসহ সব অর্জনই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া বাংলার গণমানুষের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরে এসেছে।

আওয়ামী লীগের সেই ঐতিহ্যকে ধরে রেখে দেশকে ধারাবাহিক উন্নয়নের পথে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান স্পিকার।

বুধবার রংপুরের পীরগঞ্জে দলের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে স্পিকার এসব কথা বলেন।

স্পিকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সব উদ্যোগ গ্রহণ করেছেন তার ফলশ্রুতিতে আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপগুলোর যথাযথ বাস্তবায়নে দলের সবস্তরের নেতা-কর্মীদের নিরলস কাজ করে যেতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশ তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, সহ-সভাপতি মো. মকবুল হোসেন সরদার, শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক সরোয়ার জাহান, সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান মন্ডল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিয়ার রহমান মাস্টারসহ সিনিয়র নেতারা।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category