• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৪২ অপরাহ্ন



আসছে ঈদে ছোট পর্দায় দেখা যাবে তরুন প্রযোজক জুবায়ের তুহিনের ‘জোড়া বিবাহ’

Reporter Name / ১০৩ Time View
Update : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১



বিনোদন ডেস্ক: আসছে ঈদে ছোট পর্দায় মুক্তি পেতে যাচ্ছে তরুন প্রযোজক ও রচয়িতা জুবায়ের তুহিনের ঈদের বিশেষ নাটক ‘জোড়া বিবাহ’। ডুয়েট ডটকম কমিউনিকেশনের ব্যানারে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন মনির হোসেন জীবন। নাটকে সম্পুর্ন ভাবে ভিন্ন চরিত্রে ছিলেন মীর সাব্বির। বিয়ে না করতে ৫ বছর দেশের বাইরে থেকেও শেষ রক্ষা হয়নি মীর সাব্বিরের। দেশে ফিরলেও ঘুরতেন ছদ্দবেশে। অবশেষে বিয়ের পিড়িতে বসতেই হয়েছে তাকে।
রোমান্স ও কমেডিয়ান এই নাটকের প্রতিটি কাহীনি সংলাপ নিখুত ভাবে উপস্থাপন করা হয়েছে। ইতিমধ্যে নাটকটিকে ঘিরে আলোচনা শুরু হয়েছে মিডিয়া পাড়ায়।

তরুন নাট্য প্রয়োজক জুবায়ের তুহিনের একক প্রযোজনায় প্রথমবারের মতো এ ধরনের একটি নাটক ছোট পর্দায় দেখা যাবে। রোমান্স নির্ভর ও কমেডিয়ান দৃশ্যতে ভরপুর এই নাটকটি দর্শকদের ঈদের আনন্দ কিছুটা হলেও বাড়াবে বলে মনে করেন তরুন নাট্য প্রয়োজক জুবায়ের তুহিন।

ঈদের বিশেষ এই নাটকে অভিনয় করেছেন মীর সাব্বির, নিঝুম রুবিনা, শিশির আহমেদ, সামান্তা পারভেজ, মাসুদ রানা মিঠু, শিখা মৌ, বিএম আজাদ, কবরী নিলয়, ম আ ছালাম, জেবা খান, ফারুক আহমেদ ও আরোহী রিনি। নাটকটির চিত্রায়ন হয়েছে ঢাকার নবাবগঞ্জ এলাকায় বিভিন্ন মনোরম লোকেশনে। চিত্রগ্রাহক মেহেদী সজীব অত্যন্ত সাবলীল ভাবে নাটকের বিভিন্ন দৃশ্য ধারণ করেছেন।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category