উন্নয়নের জোয়ার বইছে বাঘা পৌরসভার ২ নং ওয়ার্ডে


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৪ ডিসেম্বর, ২০২০

সৌমেন মন্ডল,রাজশাহী: রাজশাহী জেলার বাঘা পৌরসভার ২ নং ওয়াডের কমিশনার মোঃআলতাব হোসেন
একজন সৎ, ত্যাগী, নিরহংকার, পরিচ্ছন্ন, ও কর্মিবান্ধব রাজনীতিবিদ এমনটাই বলছিলেন ২ নং ওয়ার্ডের এলাকাবাসী।

বাঘা পৌরসভা নির্বাচনে অনেক হেভিওয়েট প্রার্থী কে পরাজিত করে জয়ের মালা বরণ করেন আলতাব হোসেন, আর এই জনপ্রিয়তা শুধুমাত্র তার ওয়ার্ডে নয় সমগ্র বাঘা জুড়ে।

কাউন্সিলর হওয়ার পূর্বেও আলতাব হোসেন সম্পৃক্ত ছিলেন এলাকার নানাবিদ উন্নয়নমূলক ও সামাজিক কর্মকাণ্ডে,তার এসকল কর্মকাণ্ডে কাউন্সিলর হিসেবে বেছে নিয়েছেন এলাকার ভোটাররা তার-ই প্রতিদান দিতে চলেছেন ওয়ার্ড এর কাউন্সিলর হওয়ার পর থেকে।

বিগত নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর থেকে তিনি এলাকার রাস্তা প্রশস্তকরণ, নতুন নতুন রাস্তা পাকা করা এবং এখনও কয়েকটি রাস্তার কাজ চলমান আছে।স্থানীয় স্কুল, কলেজ ও মাদ্রাসার স্থাপনা বিল্ডিং করা সহ ভৌত অবকাঠামো সমূহ পাকাকরণে বিশেষ ভূমিকা অব্যাহত রেখেছেন।তার অধিকাংশ কাজ করেছেন নিজস্ব অর্থায়নে।
শুধু তাই নয় সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে তার অবস্থান প্রশংসনীয়।যার ফলে কাউন্সিলর আলতাব অপ্রতিদ্বন্দ্বী হিসেবে অবস্হান করছেন জনতার মন মন্দিরে। দলীয় নেতাকর্মী সহ সাধারণ ভোটাররা মনে করছেন যে,২ নং ওয়ার্ডে আলতাব ভাইয়ের বিকল্প নেই।

অনেক বাধা-বিপত্তি থাকা সত্ত্বেও বন্ধ করেছেন মাদক সরবারাহ যার ফলে পড়তে হয়েছিল নানা বিপাকে ও কিনে দিয়েছিলেন গরীব-মেহনতি মানুষদের নিজ অর্থে লকডাউনে চালডাল।

সরেজমিনে এলাকা পরিদর্শন করে দেখা যায়, এলাকার একাধিক সড়কের উন্নয়ন কাজ শেষ হয়েছে । কিছু সড়কের উন্নয়নের কাজ চলছে । সম্পন্ন করা হয়েছে পাকুড়িয়া বাজার হতে মন্দির পর্যন্ত একটি রাস্তার কাজ।তাছারা চলমান আছে আক্কেল এর বাড়ি হতে রাজ্জাক আমিনের বাড়ি হয়ে নুরুজ্জামানের বাড়ি পর্যন্ত পাকা রাস্তা।কালিগড় পাড়া রাস্তা,পাকুড়িয়া সাপাড়া,পাকুরিয়া মিস্তিপাড়া রাস্তা।এখন পর্যন্ত দশটি টিউবয়েল,বিশটি বাড়ি দেওয়া হয়েছে।

যে কোন সমস্যায় -বহুগুণে গুণান্বিত কাউন্সিলরকে পাশে পাচ্ছেন তারা । তার জনবান্ধব কার্যকলাপের জন্য সাধারণ জনগণের নিকট আস্থাভাজন ও প্রিয় মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন দিনে-দিনে।

বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায় , কাউন্সিলর আলতাব সর্বদাই অন্যায়ের বিরুদ্ধে এক প্রতিবাদী কন্ঠস্বর, আজ পর্যন্ত কেউ কোনো কিছুর জন্য তার কাছে গিয়ে খালি হাতে ফিরেনি, এছাড়া তিনি নেতা কর্মীদের সকল সময়ে শুধুই রাজনৈতিক ব্যাপার নয় সমসাময়িক ব্যাপার গুলোতে তাকে পাশেই পান কাজেই নেতাকর্মীদের কাছে আগামীর নেতৃত্বে প্রথম পছন্দ কাউন্সিলর আলতাব ।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 155