• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন



এমপি’র সংবাদ সম্মেলনের প্রতিবাদে দুর্গাপুর উপজেলা আ’লীগের প্রতিবাদ সভা

Reporter Name / ৭৭ Time View
Update : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০



দুর্গাপুর প্রতিনিধি: জাতীয় ও স্থানীয় পত্রিকা সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে গত মঙ্গলবার দুর্গাপুরে আওয়ামী লীগ নেতা লাঞ্ছিত, এমপি মনসুর রহমানের সংবাদ সম্মেলন শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
সভার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম তাঁর লিখিত বক্তব্যে বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গত সোমবার বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে। সভায় উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল স্তরের নেতাকর্মি সত্বফুর্ত ভাবে অংশ নেন। এদিকে, দুর্গাপুর সদর বাজারে এনসিডিপি মার্কেটে স্থানীয় সংসদ সদস্য দলীয় সাংগঠনিক বিধি লঙ্ঘণ করে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে দিবসটি পালন করে। তাঁর ওই অনুষ্ঠানে আশানুরুপ লোক না হওয়াতে সংসদ সদস্য ক্ষিপ্ত হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেনকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে তাঁর বড় ছেলে মনিরুজ্জামান মনি সহ ১৫জনের বিরুদ্ধে উদ্দেশ্যে প্রনোদিত মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অভিযোগের ওপর সংবাদ সম্মেলন করে। আমরা এই প্রতিবাদ সভার মাধ্যমে উক্ত উদ্দেশ্যে প্রনোদিত সাংবাদিক সম্মেলনের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
তিনি বলেন, স্থানীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠন গুলোর ত্যাগি নেতা কর্মিদের বাদ দিয়ে তিনি নাম সর্বস্য হাইব্রিড নেতাকর্মিদের দিয়ে তাঁর সকল কার্যক্রম পরিচালনা করেন। উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মিদের সাথে বর্তমানে তাঁর কোন সম্পৃক্ততা নেই। এ বিষয়ে জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষণও করেন তিনি।
সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একেএম শামসুল ইসলাম, কবিরুল ইসলাম আনিস, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মিঠু, কিসমত গণকৈড় ইউপি আ’লীগের সভাপতি নুর মোহাম্মাদ, পানানগর ইউপি আ’লীগের সভাপতি রমজান আলী মোল্লা, দেলুয়াবাড়ী ইউপি আ’লীগের সভাপতি আব্দুল গফুর, ঝাঁলুকা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, মাড়িয়া ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সম্রাট, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান পট্টু, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী খাঁন, নওপাড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, পৌরসভা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মজনু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সভাপতি আলমগীর হোসেন, বর্তমান সভাপতি সাজেদুর রহমান মিঠু প্রমুখ।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category