• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীর পুঠিয়ায় ইউ এস প্রবাসী হিমেলকে সংবর্ধনা স্বতন্ত্র হিসেবে মনোনয়ন জমা, পরে জানলেন তিনি নৌকার প্রার্থী পুঠিয়ায় কারেন্ট পোকায় কৃষকের সর্বনাশ সেরা করদাতা হলেন আইজিপি রাজশাহীতে মেয়র আব্বাসকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা কাটাখালি পৌর আ.লীগের আহ্বায়ক পদ থেকে মেয়র আব্বাসকে বহিস্কার থাইল্যান্ড – সরকার ধানের কম দামে ক্ষতিগ্রস্ত কৃষকদের জন্য ক্ষতিপূরণ দিয়েছে ইলিশ মাছ, বাংলাদেশের জাতীয় সম্পদ ও প্রতীক তাহেরপুর ডিগ্রি কলেজ এর অনার্স মাস্টার্স শিক্ষকদের এমপিও ভুক্তির দাবিতে ক্লাস বর্জন ও অবস্থান ধর্মঘট বাগমারায় সরিষার মিলে ফিতায় জড়িয়ে এক বৃদ্ধের মৃত্যু



এস এম এনামুলকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী

Reporter Name / ২৬৭ Time View
Update : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১



বাগমারা প্রতিনিধিঃ এস এম এনামুল হক রাজশাহীর বাগমারা ১১নং গননিপুর ইউপির দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক উন্নয়নসহ এলাকাবাসীর সুখে দুঃখে পাশে থেকে সহযোগীতা করে আসছেন। মানবসেবার মাধ্যমে উক্ত ইউনিয়নের জনসাধারণের হৃদয়ে আস্থা অর্জন করে নিয়েছেন এরই মাঝে । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাগমারা উপজেলা ১১নং গনিপুর ইউপির এস এম এনামুল হক চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান । ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের পক্ষ থেকে এরই মধ্যে সমর্থন প্রদান করেছেন অনেকে। ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা তার সমর্থনে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন বিভিন্ন এলাকায় ।এদিকে ১১নং গনিপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী এস এম এনামুল হক উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গনসংযোগ ও উঠান বৈঠক করে যাচ্ছেন ইউনিয়নের বিভিন্ন এলাকার বাড়ীতে। শুধু তাই নয় যে কোন দূর্যোগ মোকাবেলা থেকে শুরু করে করোনাকালীন সময়ে অসহায় মানুষের সকল ধরনের সুখ দুঃখ নিজের মধ্যে ভাগ করে নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। নতুন বছরের প্রথম থেকেই তিনি ইউনিয়নের নেতাকর্মীদের সাথে করে বিভিন্ন গ্রামে শুভেচ্ছা বিনিময়, দোয়া ও আশীর্বাদ প্রত্যাশা করে চলেছেন । এসময় গ্রামের সাধারণ মানুষ বিভিন্ন স্থানে তাকে অভিনন্দন জানায়।

চেয়ারম্যান পদপ্রার্থী এস এম এনামুল হক বলেন, দলীয় সভানেত্রী, গণতন্ত্রের মানসকন্যা, প্রধানমান্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি আপনাদের সমর্থন ও ভোটের মাধ্যমে কাজ করতে চাই। আমি আ.লীগ পরিবারের সন্তান আমি আ.লীগ করি, দল কে ভালোবাসি। তিনি আরো বলেন, ইউনিয়নে অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিকঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই। আমি সকলের দোয়া ও ভালবাসা নিয়ে বাগমারা উপজেলার ১১নং গনিপুর ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই।
নির্ভীক সংবাদ ডটকম। 




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category