• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন



করোনা আক্রান্তদের মাঝে খাদ্য সামগ্রিক বিতরণ করেন : ডাবলু সরকার

Reporter Name / ৯৯ Time View
Update : সোমবার, ২৮ জুন, ২০২১



নিজস্ব প্রতিবেদক :

সেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ (ভি এস এস) দুই সদস্যসহ মোট ২০জন করোনা আক্রান্তদের মাঝে খাদ্য সামগ্রিক বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ সোমবার বেলা ১টা ৩০ মিনিট কুমারপাড়া সরকার টাওয়ার করেনা আক্রান্তদের মাঝে খাদ্য সামগ্রিক বিতরণ করেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে মহামারী করোনা ভাইরাসের আক্রান্ত রোগীদের মাঝে খাদ্য সামগ্রিক বিতরণ করে যাচ্ছি।

আপনারা দেখেছেন যে এই করোনাভাইরাসের এর মধ্যে ও পবিত্র মাহে রমজানের ৩০ টি দিন অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছি। লকডাউনের মধ্যে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সামনের দিনগুলো করে যাবো ইনশাআল্লাহ।

আপনারা দোয়া করবেন। মহান আল্লাহ তা আ’লা যেন এই মহামারী করোনা ভাইরাসের থেকে তাড়াতাড়ি আমাদেরকে রক্ষা করে করেন।

এসময় সময় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী সংগঠন বরেন্দ্র সচেতন সমাজ এর প্রতিষ্ঠাতা সভাপতি রায়হান রোহান, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের কার্যনিবার্হী কমিটির সদস্য ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান, সদস্য ও ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মনতাজ হোসেন, সদস্য ও ১৮ (দক্ষিণ) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবর রহমান, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, নগর ছাত্রলীগের সহ-সভাপতি আরেফিন পারভেজ বন্ধন ,বরেন্দ্র সচেতন সমাজ এর সহ-সভাপতি আনাম ইকবাল সৌরাভ, সাংগঠনিক সম্পাদক আল-আমীন, সদস্য লিমনসহ আর অনেকে।

করোনা ভাইরাসে আক্রান্তদের মাঝে শহরের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি যেয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। খাদ্য সামগ্রী যেমন- চাউল, মুরগী, ডিম, মালটা, আপেল, বেদানা, নাসপাতি, আম, চিনি, চাপাতি, কলা, পেয়ারা, লেবু ইত্যাদি সামগ্রী বিতরণ করেন।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category