কেশরহাট পৌর উন্নয়ন এর লক্ষ্যে মেয়র মনোনয়ন প্রত্যাশী শাহিন


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৩ আগস্ট, ২০২০

কেশরহাট প্রতিনিধি: কেশরহাট পৌরসভা এলাকায় বসবাসরত নাগরিকদের সেবা ও জীবনমান উন্নয়নের জন্য মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়ন প্রত্যাশী শাহিন। তিনি বলেন,নির্বাচনের জন্য একজন মেয়রের দায়িত্ব ও নেতৃত্বের পরিবর্তন জরুরি। আপনারা লক্ষ্য করবেন সারাদেশব্যপী আওয়ামীলীগ সরকারের শাসনামলে রাস্তাঘাট, স্কুল-কলেজের ভবন নির্মাণ ও জাতীয়করন, দেশের টাকায় পদ্মাসেতু নির্মাণসহ সর্বক্ষেত্রে অনেক উন্নয়ন হয়েছে। রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য পবা-মোহনপুরের মাটি ও মানুষের নেতা আয়েন উদ্দিন এমপি মহোদয়ের উন্নয়ন কর্মকাণ্ড ও উন্নয়ন চিন্তা-চেতনার বিশ্বাসী ।
তিনি দায়িত্বে আসার পর যত উন্নয়ন হয়েছে স্বাধীনতা পরবর্তী সময়ে সে উন্নয়ন হয়নি। আমরা দায়িত্বশীল নেতা পেয়েছি বলেই আজ পবা-মোহনপুরের উন্নয়ন দেখতে পাচ্ছি।
পৌরসভা তার ভিন্ন ধারায় পরিচালিত প্রতিষ্ঠান। এখানে আরো বেশি উন্নয়ন সম্ভব। অথচ আমাদের কেশরহাট পৌরসভা এলাকার দিকে তাকিয়ে দেখুন। উন্নয়নের দিক থেকে আমরা কতো পিছিয়ে রয়েছি। তাই আসুন আমরা নেতৃত্ব পরিবর্তনের অঙ্গিকারে একাত্মতা ঘোষনা করি।

আজ(২৩আগস্ট) রবিবার সন্ধায় কেশরহাট পৌর এলাকার ফুলশো মহল্লায় তার নির্বাচনী প্রস্তুতিমুলক কর্মীসভায় এসব কথা বলেন পৌর আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও মেয়র পদপ্রার্থী শাহিনুর রহমান শাহিন।
এছাড়াও তিনি নানামুখী উন্নয়ন পরিকল্পনা ও পরিবর্তনের অঙ্গিকারের আশ্বাস দিয়ে বক্তব্য শেষ করেন।এসময় শিক্ষক, আকবর আলী ও ওয়াজেদ আলীসহ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।
নির্ভীক সংবাদ24ডটকম

Total view = 38