• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন



খেলা প্রেমী তরুণদের মাদক মুক্ত যুব সমাজ গড়ার সংগ্রাম

Reporter Name / ১৮২ Time View
Update : শনিবার, ২৯ আগস্ট, ২০২০



ভ্রাম্যমাণ প্রতিনিধি: নীলফামরী জেলার কিশোরগন্জ স্টেডিয়ামে সিগারেটসহ বিভিন্ন ধরণের মাদক নেয়া হতো। এমাতাবস্থায় দিনে বা রাতে ব্যায়াম ও শরীরচর্চার জন্য এলাকার মুরব্বী ও সম্মানিত ব্যক্তিবর্গ কিশোরগন্জ স্টেডিয়ামকে বেছে নেন। এলাকার সম্মানিত ব্যক্তিবর্গের সম্মান রক্ষার্থে ও স্টেডিয়ামের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে একঝাক সাবেক ও বর্তমান খেলোয়াড় সিদ্ধান্ত গ্রহণ করেন মাঠ হতে সিগারেটসহ যাবতীশ মাদক ত্যাগ করতে যাতে বহিরাগত বা স্থানীয় কেউ নেশা করতে না পারে।
এরই ধারাবাহিকতায় গত ২৮/০৮/২০২০ রোজ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় সকলের সম্মতিক্রমে খেলোয়াড়গণ স্টেডিয়ামকে মাদকমুক্ত ঘোষণা করেন। এবং এর জন্য যাবতীয় প্রচার প্রচারণার উদ্যোগ হাতে নেয় যাতে তরুণসমাজসহ স্টেডিয়ামের পরিবেশ সুন্দর ও সাবলীল থাকে।
এছাড়াও উপস্থিত সকলের গণসাক্ষর গ্রহণ করা হয় মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে খেলোয়াড়গণ স্থানীয় প্রশাসন,উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছেন। সেখানে উপস্থিত আরমান আশিক বলেন আমরা আগামী রবি বা সোমবারের মধ্যে ইউএনও মহোদয়,উপজেলা চেয়ারম্যান, সদর ইউনিয়ন চেয়ারম্যান, ওসি মহোদয়, আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর মাদক ও সিগারেট মুক্ত কিশোরগন্জ স্টেডিয়াম গড়তে অনুলিপি বা স্মারকলিপি প্রদান করিবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিজবুল্লাহ রহমান ডালিম সাবেক খেলোয়াড় সুপ্রভাত ক্রিকেট একাডেমি রাকিবুল হাসান প্রান্ত অধিনায়ক নিউ ফ্রেন্ডস, সুমন শাহ কোচ কিশোরগন্জ স্পোর্টস একাডেমি। আরমান আশিক(অধিনায়ক কিশোরগন্জ ক্রিকেট একাডেমি) সাহস রহমান,খেলোয়াড় ম্যাগনেট সংঘ খাইরুল আনাম সোহেল,গোলরক্ষক কিশোরগন্জ ফুটবল একাডেমি। লাবীব রহমান খেলোয়াড় কিশোরগন্জ ক্রিকেট একাডেমি শাহীন আলম, কিশোরগন্জ ফুটবল একাডেমি ইকবাল,সবুজ,পাপ্পু,লিয়ন, লিখন, লাবু,শুভ,রাকিব প্রমুখ।
নির্ভীক সংবাদ24ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category