• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন



গাইবান্ধায় ট্রাক অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

Reporter Name / ৬৫ Time View
Update : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১



নির্ভীক সংবাদ ডেস্ক : গাইবান্ধার পলাশবাড়িতে সিএনজি অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরো তিনজন। তাৎক্ষণিক তাদের পরিচয় জানা সম্ভব হয়নি।

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ীর প্রশিকা মানবিক উন্নয়ন অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন সিএনজির চালক, একজন কাভার্ডভ্যানের চালক ও বাকি দুইজন নারী। আহতদের মধ্যে একজনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যা ৬টার দিকে পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ডে বগুড়াগামী কাভার্ডভ্যানের সঙ্গে ধাপেরহাটগামী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং দুই চালক ও এক নারী ঘটনাস্থলেই নিহত হন।  আহতদের পলাশবাড়ী হাসপাতালে নেয়ার পর আরেক নারীর মৃত্যু হয়।

পলাশবাড়ী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, দুর্ঘটনার পর পরই ঘটনাস্থল পরির্দশন করেছেন পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এ সময় তিনি দুর্ঘটনার কারণ অনুসন্ধান ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category