• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন



চুয়াডাঙ্গায় করোনার ভয়ংকর রূপ, ৪১ নমুনায় শনাক্ত শতভাগ

Reporter Name / ৪০ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১



নির্ভীক সংবাদ ডেস্ক:

জেলায় ভীতিকর অবস্থায় রূপ নিয়েছে করোনা পরিস্থিতি। চলতি মাসের শুরু থেকেই চুয়াডাঙ্গায় হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ ও মৃত্যুহার।

করোনা ইউনিটে প্রতিদিন ভর্তির তালিকাও কম নয়।

বুধবার (২৩ জুন) রাতেও ভয়ংকর তথ্য দিয়েছে জেলা স্বাস্থ্যবিভাগ।

এদিন ১০০ শতাংশ মানুষই করোনা শনাক্ত হয়েছে। ৪১ জনের নমুনা পরীক্ষায় ৪১ জনই করোনা আক্রান্ত হয়েছেন।

শতভাগ শনাক্তের হার শুধু চুয়াডাঙ্গাতেই নয়, সারাদেশেই রেকর্ড। গত ২৪ ঘণ্টায় জেলায় আরও ২ জন মারা গেছেন করোনা আক্রান্ত হয়ে।

এ নিয়ে জেলায় মৃত্যু হয়েছে ৯১ জনের।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য বলছে, বুধবার চুয়াডাঙ্গার ৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪১ জনের শরীরেই করোনার অস্তিত্ব পাওয়া যায়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হলেন ২ হাজার ৮৩৭ জন। নতুন ৪১ জনের মধ্যে রয়েছেন চুয়াডাঙ্গা সদর উপজেলাতে ১৯ জন, জীবননগর উপজেলায় ১৪ জন, আলমডাঙ্গা উপজেলায় ৭ জন ও দামুড়হুদা উপজেলার ১ জন। ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়ছেন আরো ২৯ জন। এ পর্যন্ত মোট সুস্থতার সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৪৯ জনে।

হাসপাতালের বর্তমান চিত্রে জানা গেছে, বুধবার রাত পর্যন্ত চুয়াডাঙ্গায় সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৯৭ জনে। এদের মধ্যে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৬১ জন, বাসায় আইসোলেশনে আছেন ৬৩৩ জন ও রেফার্ড করা হয়েছে ৪ জনকে।

সক্রিয় রোগীর মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ২৭২ জন, দামুড়হুদা উপজেলার ২০৫ জন আলমডাঙ্গা উপজেলার ৯৪ জন ও জীবননগর উপজেলার ১২৬ জন রয়েছেন। এ পর্যন্ত মোট ১২ হাজার ৫১২ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে ১১ হাজার ৬৬৮ জনের।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার (এমওডিসি) আওলিয়ার রহমান জানান, বুধবার রাতের করোনা প্রতিবেদনে জেলার শতভাগই শনাক্ত হয়েছেন। এদিন নতুন করে আরও ২ জনের মৃত্যু হয়েছে।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category