• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন



চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর হোসেনের গণসংযোগ ও মটরসাইকেল শোভাযাত্রা 

নির্ভীক সংবাদ / ৫৯ Time View
Update : শনিবার, ৩ এপ্রিল, ২০২১



দুর্গাপুর প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে আওয়ামীলীগ ও তাঁতীলীগের নেতাকর্মীদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার ২ নং কিশমতগনকৈড় ইউনিয়নের তাঁতীলীগের নেতা, বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর চেয়ারম্যান পদপ্রার্থী মো. জাহাঙ্গীর হোসেন।

গণসংযোগকালে জাহাঙ্গীর হোসেন

শনিবার (৩ এপ্রিল)দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কিশমতগনকৈড় ইউনিয়নের বিভিন্ন গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও তাঁতীলীগের নেতাকর্মীদের নিয়ে এবং তাহেরপুর পৌরসভা এলাকার একজন সন্মানিত ওয়ার্ড কাউন্সিলর মোঃ এরশাদ হোসেনকে নিয়ে এ গণসংযোগ করেন তিনি ।

ইউনিয়নের ঝিনারমোড় হইতে মোটর সাইকেল শোভাযাত্রাটি শুরু করে ইউনিয়নের উজানখলসী এলাকা হয়ে দুপুরে ভাবানীপুর গিয়ে পৌঁছায়। এরপর তিনি কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগে নামেন। দলীয় নেতাকর্মীরা মোটরসাইকেল বহর নিয়ে , উজানখলসী বাজার, ঝিনারমোড় ,ভাবানীপুর, আলীপুর বাজারসহ বিভিন্ন এলাকায় যান। এসব স্থানে সকল শ্রেণির মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করে দোয়া ও সমর্থন কামনা করেন।

গণসংযোগকালে জাহাঙ্গীর হোসেন বলেন, নিজের এলাকার মানুষের পাশে থেকে কাজ করার লক্ষ্য নিয়েই আমি নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। নির্বাচন করে যদি এলাকায় প্রতিনিধি হতে পারি, তাহলে এলাকায় মানুষের দুঃখ দুর্দশা দূর করার চেষ্টা করবো। তাদের সঙ্গে কাঁধে কাধ মিলিয়ে কাজ করবো। এটাই আমার একমাত্র ইচ্ছা। এছাড়া এলাকা মাদকমুক্ত ও ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন,আ’লীগ নেতা মো.এরশাদ আলী, মোজাম্মেল হক, আমিন,এরশাদ হোসেন,মো.ইউনুছ,হাবিব এছাড়াও বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরাসহ কয়েক শতাধিক জনগণ ।
নির্ভীক সংবাদ ডটকম

 




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category