• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

জাতির পিতার সন্মান, রাখবো মোরা অম্লান’ প্রতিপাদ্যে বাঘায় সভা আলোচনা অনুষ্ঠিত

Reporter Name / ২৯৬ Time View
Update : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

 ডেক্স রিপোর্টঃ-  জাতির পিতার সন্মান, রাখবো মোরা অম্লান’ এই প্রতিপাদ্য সামনে রেখে রাজশাহীর বাঘায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার  (১২ডিসেম্বর)  বাঘা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়। আয়োজিত সভায়  সভাপতিত্ব করেন,বাঘা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিন রেজা।  বিআরডিবি অফিসার এমরান হোসেনের সঞ্চালনায় সভায়  অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কামাল হোসেন, উপজেলা প্রকৌশলী রতন কুমার ফৌজদার, উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য অফিসার আমিরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার এবিএম সানোয়ার হোসেন প্রমুখ।

 

বক্তারা বলেন, বাংলাদেশে জন্ম নেয়া নেতাদের একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বাধীন বাংলা দেশের স্বপ্ন দেখে যার জীবন যৌবনের অধিকাংশ সময় কাটাতে হয়েছে কারাগারে। বক্তারা আরও বলেন,  স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন। হিংসা লালি, দেশের উন্নয়নে সহায়ক নয়। বিশেষ একটি গোষ্ঠী দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করছে। এর পরেও বঙ্গ বন্ধুর কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে শিক্ষা, স্বাস্থ্য  বাসস্থান,রাস্তাঘাটসহ সকল বিষয়ে উন্নয়ন হয়েছে। সভাপতি তার বক্তব্য বলেন,সংবিধানে বলা হয়েছে জাতির পিতার সন্মান অক্ষুন্ন রাখার জন্য। আমরা সেই সন্মান অক্ষুন্ন রাখবো।

এসময় আরও  উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ,বাঘা প্রেসক্লাবের সভাপতি মোঃ লতিব মিয়া,সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামান প্রমুখ।

আলোচনা সভা শেষে  বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিসংখ্যান অফিসার আবু রায়হান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category