জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আয়োজন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৫ আগস্ট, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি: সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র সম্মানিত চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, প্রয়াত আরাফাত রহমান কোকো ভাইয়ের রুহের মাগফেরাত কামনা ও দেশব্যাপী করোনায় মৃত্যুবরণকারীদের রুহের মাগফেরাত কামনা, করোনা আক্রান্তদের আশু রোগ মুক্তি এবং বন্যায় ক্ষতিগ্রস্থ বানভাসী মানুষের দুর্দশার হাত থেকে রেহায় পেতে আজ শনিবার বাদ আসর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন আমাদের পূর্ব ঘোষিত কর্মসূচী বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু প্রশাসনের নগ্ন হস্তক্ষেপে যথাসময়ে করা সম্ভব না হলেও বাদ মাগরিব উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
জাবি ছাত্রদল ঐক্যবদ্ধ, গনতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামে যেকোনো নির্দেশ পালনে প্রতিজ্ঞাবদ্ধ।

শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহবায়ক হুমায়ূন হাবিব হিরন বলেন।
বাংলাদেশের শোষিত, নিষ্পেষিত, নির্যাতিত, নিপীড়িত ও সাংবিধানিক অধিকার বঞ্চিত জনগণের মুক্তির সনদ যার হাতে, আজ সেই প্রিয় নেত্রীর ৭৬ তম জন্মদিন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে জন্মদিনে দেশমাতা, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। এই অবৈধ সরকার বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে অন্যায় ভাবে জেলে বন্দী করে মেরে ফেলার যে নীলনকশা করেছিল তার যদি আবার পুনরাবৃত্তি ঘটে তাহলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজপথে এ অন্যায়ের ফায়সালা করবে।
উক্ত দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন বিপ্লবী ছাত্রনেতা হাফিজুর রহমান সোহান, শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন হাবীব হিরণ, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মার্জুক, ছাত্রনেতা মোঃ রেজা সেলিম , শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহ্বায়ক রাকিবুল হাসান শুভ, ছাত্রনেতা জুয়েল আহম্মেদ, ইব্রাহীম খলীল আপন, মোঃ হাসান, দেওয়ান আলাউদ্দিন, রাজু আহমেদ রাজনসহ প্রমুখ।
নির্ভীক সংবাদ24 ডটকম

Total view = 214