• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন



জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

Reporter Name / ৮৮ Time View
Update : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০



জাবি প্রতিনিধি: ভোট ডাকাতির প্রতিবাদে ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানসহ নেতা-কর্মীদের ভিত্তিহীন, মিথ্যা মামলায় হয়রানি বন্ধ ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাবি ছাত্রদল।

আজ বুধবার সকাল ১০.০০ ঘটিকায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতৃত্বে জাহাঙ্গীরনগর স্কুল এন্ড কলেজ গেট থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইউনিয়ন হয়ে বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেইটে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।
সমাবেশে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন এই অবৈধ সরকার তাদের অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়ু করার জন্য শুধুমাত্র ভোট ডাকাতি করেই ক্ষান্ত হয়নি। তারা নিজের লোক দিয়ে গাড়ী পুড়িয়ে আমাদের নেতাকর্মীদের নামে মামলা করেছে। তারা গুম – খুন, মামলা-হামলা, জুলুম নির্যাতন করে বিরোধী মতকে দাবিয়ে রাখার মাধ্যমে ক্ষমতায় টিকিয়ে থাকতে চায়। অচিরেই আমরা সকল অন্যায়ের দাত ভাংগা জবাব দিবো।

এসময় শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হুমায়ূন হাবিব হিরন বলেন “হামলা, মামলা, গুম করে কোনভাবেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলকে দাবিয়ে রাখা যাবে না। এই ভোট চোর, ফ্যাসিস্ট, স্বৈরাচার সরকারের পতন ঘটিয়ে তবেই ছাত্রদল ঘরে ফিরবে।বর্তমান ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশ নায়ক জনাব তারেক রহমানের সার্বিক তত্বাবধানে ও ছাত্রদলের তৃণমুলের ভোটে নির্বাচিত বিপ্লবী সভাপতি ফজলুর রহমান খোকন ও সংগ্রামী সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এর নির্দেশে যেকোনো কর্মসূচি পালন করতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদল সদাপ্রস্তুত।অবিলম্বে ছাত্রদলের সকল নেতা কর্মী নামে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে অন্যথায় যেকোনো উদ্ভুত পরিস্থিতির দায় ছাত্রদল নেবে না”।

ছাত্রনেতা সাইফুল ইসলাম সাগরের সঞ্চালনায়, উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জাবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ-সভাপতি ইব্রাহিম খলীল বিপ্লব, শেখ মুজিবুর রহমান হল ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হুমায়ূন হাবীব হিরণ, ছাত্রনেতা মোঃ সেলিম রেজা, মীর মোশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন, ছাত্রনেতা আহমেদ জুয়েল, ছাত্রনেতা, হারেস ফরহাদ, জোবায়ের আল-মাহমুদ, রেজাউল আমিন, আলাউদ্দীন দেওয়ান, বকুল হোসাইনসহ প্রমুখ নেতৃবৃন্দ।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category