• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৪৪ অপরাহ্ন



জীবিকার তাগিদে করোনা পজিটিভ হয়েও ভ্যানচালাচ্ছেন, আতঙ্কে এলাকাবাসী

Reporter Name / ১৬৭ Time View
Update : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১



নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে করোনা পজিটিভ এক ব্যক্তি ভ্যান চালাচ্ছেন। তাকে ভ্যান চালাতে দেখে এলাকাবাসীর মধ্যেও আতঙ্ক বিরাজ করছে। সোমবার সন্ধ্যায় তাকে আবারো ভ্যান নিয়ে বাজারে দেখা গেছে।

বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ২০ জুন উপজেলার জিধিরপুর গ্রামের বাসিন্দা আলিম মন্ডলের ছেলে বাবু তার শারীরিক সমস্যা নিয়ে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তার নমুনা পরীক্ষা করলে ২১ জুন করোনা শনাক্ত হয়। তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হলেও তিনি সেখান থেকে পালিয়ে যান।

হাসপাতাল থেকে পালিয়ে ওই দিনই তিনি ভ্যান নিয়ে বের হন। আশপাশের লোকজন তাকে ভাড়াসহ দেখে প্রতিবাদ করলে তিনি বাড়ি চলে যান। এ ঘটনার পর রাতেই উপজেলা প্রশাসন থেকে তার বাড়িটি লকডাউন করে দেওয়া হয়। বাড়ির সামনে লাল রংয়ের লকডাউনের স্টিকার লাগিয়ে দেওয়া হয়। তারপরও তিনি পাশের গ্রামে অবাধে চলাচল করতে থাকেন। গ্রামের লোকজন তার ওপর ক্ষিপ্ত হলে তিনি বাড়িতে চলে যান।

ভ্যানচালক রাজু, জুয়েল, রহমতসহ কয়েকজন বলেন, তিনি করোনা আক্রান্ত। তিনি যদি এভাবে ভ্যান নিয়ে বাজারে আসেন তাহলে আমাদেরও করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কানিস ফারহানা বলেন, যদি করোনা আক্রান্ত ব্যক্তি এভাবে বাইরে ঘোরাফেরা করে থাকেন তাহলে সেটা খুবই দুঃখজনক। এতে করে অন্যরাও আক্রান্ত হতে পারে।

এ বিষয়ে ইউএনও আলপনা ইয়াসমিন বলেন, আমি দুই দিন আগেও তার বাড়িতে গিয়ে তাকে দেখে এসেছি। তার বাড়িটি মনিটরিং করার জন্য উপজেলায় একটি টিম রয়েছে। তারপরও বিষয়টি আমি  দেখছি।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category