• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন

তাহেরপুরে জাতীয় শোক দিবস পালিত

Reporter Name / ৩৯৯ Time View
Update : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

বাগমারা প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন। আজ
১৫ আগষ্ট শনিবার সকাল ৭ টায় তাহেরপুর কলেজ গেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতার এই মহান স্থপতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।

বঙ্গবন্ধুর প্রতিকৃতির শ্রদ্ধাঞ্জলী অর্পণের পর হাজার বছরের শ্রেষ্ঠ এই বাঙালির প্রতি শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। পরে
পঁচাত্তরের ১৫ আগষ্ট শহিদদের স্মরণে অনুষ্ঠিত বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন তাহেরপুর পৌরসভার আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব, তাঁর তিন ছেলে শেখ কামাল, শেখ জামাল এবং শেখ রাসেলসহ পরিবারের অধিকাংশ সদস্য ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালরাতে কতিপয় বিপথগামী সেনা সদস্যদের বুলেটের নির্মম আঘাতে শহীদ হন।
জাতির পিতার দুই কন্যা শেখ হাসিনা এবং শেখ রেহানা সে সময় বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান।
তাহেরপুর পৌরসভার পক্ষে জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, তাহেরপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

তাহেরপুর পৌর আওয়ামী লীগের পক্ষে সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন,এ সময় প্রতিটি ওয়ার্ড,পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিগন উপস্থিত ছিলেন।

তাহেরপুর পৌর যুবলীগের পক্ষে ভারপ্রাপ্ত সভাপতি আসাদুজ্জামান আসাদ সহ যুবলীগ নেতিবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন
পৌর ছাত্র লীগের সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন ও সাধারণ সম্পাদক কোরবান খাঁ পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করে, তাহেরপুর পৌর ছাত্রলীগ।
তাহেরপুর তদন্ত কেন্দ্রে আই সি রাসেল এর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

আরো শ্রদ্ধা নিবেদন করেন,তাহেরপুর কলেজ,তাহেরপুর পৌর কৃষক লীগ,তাহেরপুর পৌর’ সার্ভিস এ্যাসোসিয়েসান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।
নির্ভীক সংবাদ 24 ডটকম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category