দুর্গাপুরে আন্তঃধর্মীয় সম্প্রীতি ও সহনশীলতা বিষয়ক সংলাপ অনুষ্ঠিত


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ৩ ডিসেম্বর, ২০২০

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে আন্তঃধর্মীয় সম্প্রীতি ও সহনশীলতা বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।
৩ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় দুর্গাপুর উপজেলা পরিষদ হলরুমে দি এশিয়া ফাউন্ডেশনের আয়োজনে আন্তঃধর্মীয় সম্প্রীতি ও সহনশীলতা বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের সন্মানিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুল মোতালেব মোল্লা ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ধর্ম বিষয়ক উপদেষ্টা ইআরইউ (আর্লি রেস্পন্স ইউনিট) এস.এ. মাহমুদ, দৈনিক সোনার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দুর্গাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম ।
এছাড়াও প্যানেলিষ্ট আসনে উপস্থিত ছিলেন দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রব, দুর্গাপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলতাফ হোসেন, কাঠালবাড়িয়া শহীদ আবুল কাশেম স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মাওলানা সেলিম খাঁন, নওপাড়া মহা বিদ্যালয়ের সহকারী অধ্যাপক প্রদ্যুৎ কুমার সরকার, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের দুর্গাপুর উপজেলা সভাপতি বিনয় সরকার, ধর্মীয় নেতা বাবু তারকনাথ মজুমদার, গোলাপী সরেন সহ সন্মানিত ইমাম-পুরোহিত এবং তাঁদের সহধর্মিনী। খ্রিস্টান ধর্ম থেকে ফাদার ও ব্রাদার, এশিয়া ফাউন্ডেশন থেকে উপস্থিত ছিলেন শফিউল আওয়াল, মাহমুদা সুলতানা স্নিগ্ধা, মোশারফ হোসেন, মিতা সরকার এবং আকলিমা বেগম ।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 507