• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন



দুর্গাপুরে ইউপি. চেয়ারম্যানকে আটকে রেখে লাঞ্চিত

Reporter Name / ১১২১ Time View
Update : সোমবার, ২ আগস্ট, ২০২১



 

নিজস্ব প্রতিবেদক,দুর্গাপুর: পাওনা টাকা না দেয়ায় আফসার আলী নামে এক ইউপি চেয়ারম্যানকে আটকে রেখে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে। তিনি উপজেলার ২ নং কিশমতগনকৈড় ইউপি চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ।

ঘটনাটি ঘটেছে, সোমাবার ২ ( আগষ্ট) সকাল ১১ টার দিকে দুর্গাপুর উপজেলার আলীপুর বাজারে শাহীন মিষ্টান্ন ভান্ডার নামে এক দোকানে।

জানা গেছে, চেয়ারম্যান আফসার আলী বাড়ি থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিলেন আলীপুর বাজারে পৌঁছাতেই কালাম নামে এক ব্যক্তি চেয়ারম্যানের মোটর সাইকেলের গতি রোধ করে দাড়ান এবং গাড়ি থেকে নামিয়ে একটি দোকানে নিয়ে যায়। দোকানে নিয়ে কালাম নামে ঐ ব্যক্তি পুকুর সংক্রান্ত জের ধরে পাওনা প্রায় পঁচাআশি হাজার টাকা দাবি করে ইউপি চেয়ারম্যানের কাছে।

ছবিঃ সংগৃহীত

পরে চেয়ারম্যান সেখানে থেকে যেতে চাইলে তাকে না যেতে দিয়ে সেই দোকানে আটকে রেখে কালাম নামে এক ব্যক্তি চেয়ারম্যানকে বলে আমার পাওনা টাকাগুলা দিয়ে এখান থেকে তারপর যান। পরে দুর্গাপুর থানায় ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে সেখান থেকে উদ্ধার করে।

আটকে রাখার বিষয়টি অস্বীকার করে মোঃ আবু কালাম বলেন, আমি চেয়ারম্যানের নিকট হতে পঁচাআশি হাজার টাকা পাবো,সেটি তিনি না দিয়ে নানান টালবাহানা করে আসছিলেন। আমি উনাকে আমার পাওনা টাকাগুলো কবে দিবেন সেটি শোনার জন্য দোকানঘরে বসিয়ে রেখেছিলাম ।

ছবি: সংগৃহীত

ইউপি চেয়ারম্যান মোঃ আফসার আলী বলেন, আমার দুর্গাপুরে মিটিং ছিলো আমাকে জোর করে আটকে রাখে কালামও তার সহযোগীরা ৷ আমার সাথে দূর্বব্যবহার করেছে তারা।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ গোলজার হোসেন বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে উদ্ধার করে উভয়পক্ষেকে থানায় আসতে বলেছি।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী বলেন,বিষয়টি শুনেছি, এটি ভুলবোঝাবুঝি মাত্র বিষয়টি উপজেলা চেয়ারম্যান ও ইউএনও স্যার দেখবেন।

নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category