দুর্গাপুরে ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ছাত্রনেতা আব্দুস সবুর বুলেট


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৪ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর উপজেলা ও পৌরসভা ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটির সকল নেতাকর্মীকে অভিনন্দন জানিয়েছেন কমিটির সদস্য সচিব আব্দুস সবুর বুলেট।

অভিনন্দন বার্তায় আব্দুস সবুর বুলেট বলেন, দুর্গাপুর উপজেলা ও পৌরসভা ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটির নেতৃত্বে এই অঞ্চলে জাতীয়তাবাদী ছাত্রদলের কার্যক্রম আরো বেগবান হবে। তৃণমূল পর্যায়ে ছাত্রদলের কার্যক্রমকে গতিশীল করে গনতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করে তিনি আরো বলেন, বিশেষ করে রাজশাহী জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকো ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি,যিনি আমাকে সর্বদা রাজনৈতিক জীবনে উৎসাহমূলক সৃজনধর্মী দিকনির্দেশনামূলক সুপরামর্শ দিয়েছেন। ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুল রহমান খোকন,সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল,রাজশাহী বিভাগীয় দায়িতত্বপ্রাপ্ত টিমসহ সভাপতি সাজেদ হাসান বাবু, যুন্ম সাধারন সম্পাদক মহিনউদ্দিন রাজু সহ সাংগঠনিক সম্পাদক রাফিকুল ইসলাম রবি, রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল,সাধারন সম্পাদক শরিফুল ইসলাম জনি,সিনিয়ন সহ-সভাপতি শাহরিয়ার আমিন বিপুল ভাই সহ রাজশাহী জেলা ছাত্রদলের নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে লাল গোলাপের সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, রাজশাহীর দুর্গাপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়। রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জনি গত ১০ জানুয়ারী স্বাক্ষর করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন।
কমিটিতে আহ্বায়ক পদে রয়েছেন ইমন আহমেদ সুমন ও সদস্য সচিব পদে আব্দুস সবুর বুলেট।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 310