দুর্গাপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মহিলা ও শিশু সহ আহত ৫


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৯ সেপ্টেম্বর, ২০২০

দুর্গাপুর প্রতিনিধি :দুর্গাপুরে জমিজমা সংক্রান্ত জেরে প্রতিপক্ষের মারপিট ৫ জন আহত হয়েছে। আহতদের দুর্গাপুর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। রাজশাহী দুর্গাপুরে উপজেলার শালঘড়িয়া গ্রামে মারামারির এই ঘটনা ঘটে। এই ঘটনায় ভুক্তভোগীরা দূর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহতরা হলো কামাল হোসেন (৩৬), আব্বাস আলী (৪৫) আদুরী বেগম(৪৪), বিউটি বেগম (২২) শিশু কেয়া (৭)। আহত কামাল হোসেন জানান, প্রতিপক্ষ কালাম দের সঙ্গে জমিজমা নিয়ে পূর্ব থেকে আমাদের বিরোধ চলছিল। সেই সূত্র ধরে আজকে আমরা বদির মোড়ে বিরোধ নিষ্পত্তির জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গ্রামের বাড়িতে বসা হয় ।
মিমাংশা বৈঠকে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের সকলকে বেধড়ক মারধর করে। কালাম,রকিব,জালা,মকবুল, নজরুল সহ তাদের আরো সহযোগীরা। আমরা প্রাণভয়ে আমরা বাড়ি থেকে পালিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসলে তারা আমাদের বাড়িঘর ভাংচুর চালায়। দুপুরে আমার মা বাড়িতে গেলে তাকেও মারার জন্য ধাওয়া করে আমার মা পালিয়ে চলে আসে। বর্তমানে আমরা বাড়িতে উঠতে পারছিনা।
এই ঘটনায় আহতরা দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ ওসি খুরশিদা বানু (কনা) জানান, আমি অভিযোগ পেয়েছি তদন্তসাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 246