দুর্গাপুরে দুস্থ শীতার্তদের মাঝে ইউপি সদস্য পদ প্রার্থী আইয়ুবের শীতবস্ত্র বিতরণ


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৩ ডিসেম্বর, ২০২০

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে দুস্থ শীতার্তদের মাঝে উপজেলার ঝালুকা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদ প্রার্থী আইয়ুব আলীর নিজ উদ্যেগে ও রাজশাহী-৫, পুঠিয়া- দুর্গাপুর আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার ১৩ (ডিসেম্বর) বিকেলে উপজেলার কুহাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এলাকার দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ঝালুকা ইউপির ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদ প্রার্থী আইয়ুব আলী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও রাজশাহী-৫, পুঠিয়া- দুর্গাপুর আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে উপজেলার ঝালুকা ইউপির ৩ নং ওয়ার্ডেরএলাকার দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হলো। আগামীতেও দুস্থ শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

সে সময় উপস্থিত ছিলেন, আব্দুল কুদ্দুস ৩ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহ আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ নেতা, সোহরাফ,জয়নাল,ফারুক,বিচ্ছাদ, আজিজ দাশ সহ স্থানীয় যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ।

নির্ভীক সংবাদ ডটকম

 

Total view = 228