• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন



দুর্গাপুরে পুকুর নিয়ে দ্বন্দের জেরে সংর্ঘষে আহত২

Reporter Name / ৭৯ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১



নিজস্ব প্রতিবেদক,দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে পুকুর নিয়ে দ্বন্দের জেরে সংর্ঘষে দুই জনের আহতের খবর পাওয়া গেছে।
গতকাল ১৭(মার্চ) বুধবার দুপুর দেড়টার দিকে আলীপুর বাজারে এ সংর্ঘষের ঘটনা ঘটে।
আহতরা হলেন, উপজেলার আলীপুর গ্রামের আজগর মাষ্টার ও মুনসুর ব্যাপারি।

প্রত্যক্ষ দোষী ও এলাকাবসী সূত্রে জানা গেছে, আলীপুর এলকার জোড় পুকুর নিয়ে চুক্তিনামাকে কেন্দ্রে করে আলীপুর বাজারে মীমাংসায় বসে আজগর মাষ্টার, জাকির চৌধুরী, কালাম, সহ অন্যন্যরা পরে মীমাংসার এক পর্যায়ে এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে কালাম, হাবিবুর রহমান হবি, ও জিল্লু নামের এক যুবক আলীপুর গ্রামের আজগর মাষ্টারের সাথে বাকবিতণ্ডার এক পর্যায়ে আজগর মাষ্টারেকে ঘিরে ধরে এলোপাতাড়ি কিল ঘুষি মের জখম করে। তাকে বাঁচাতে মুনসুর ব্যাপারি এগিয়ে আসলে তাকেও মাথায় ও শরীরে আঘাত করে।

আহত আজগর মাষ্টার জানান, জাকির চৌধুরী পূর্ব শক্রতার জের ধরে আমার পুকুর নিয়ে এ দ্বন্দের সৃষ্টি করে। আমাকে ডেকে সালাম চৌধুরী, বাবুল চৌধুরী ও জিল্লু পূর্ব পরিকল্পনায় আমাকে তার গুন্ডা বাহিনী জিল্লুর নেতৃত্বে আমার উপর এই অতর্কিত হামলা চালায়।

আহত মুনসুর ব্যাপারী বলেন, রুহুল আমিন চৌধুরীর ছেলে হাবিবুর রহমান হবি আমাকে অতর্কিত ভবে হামলা করে আমি সেখানে দুই পক্ষ যখন উত্তেজিত হয়ে উঠে। আর তাদের শান্ত করার চেষ্টা করি কিন্তু আমাকে পিছন থেকে মাহাবুর,জিল্লু ও হাবিবুর হবি আচমকা কিলঘুষি মারে ও সজোরে মাথায় আঘাত করে।

অভিযোগ অস্বীকার করে জাকির চৌধুরী বলেন, একই পুকুর দুইবার চুক্তিনামা করার পায়তারা করছিলো আজগর মাষ্টার তাই আমি আমার চুক্তিনামার সকল কাগজ নিয়ে একটি মীমাংসায় বসি। সেখানে আমাকে ও আমার বৃদ্ধ বাবাকে ধাক্কা ও দিয়েছে তারা।

পুকুর নিয়ে এ দ্বন্দের জের ধরে এ সংর্ঘষের ঘটনায় দুর্গাপুর থানা পুলিশের এস আই মানিক ও এ এসআই নীল কন্ঠ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ রির্পোট লেখা পর্যন্ত দুর্গাপুর থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিলো।

এ বিষয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী বলেন, আলীপুর বাজারে দু’পক্ষের সংর্ঘষের ঘটনায় পুলিশ ঘটাস্থাল পরির্দশন করেছে। উক্ত ঘটনায় উভয় পক্ষ থানায় অভিযোগ করেছে। অভিযোগের পেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category