• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:২১ অপরাহ্ন



দুর্গাপুরে প্রতিপক্ষের মারপিটে আওয়ামী লীগ নেতার মৃত্যু, আটক ১

Reporter Name / ৭৭ Time View
Update : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১



নিজস্ব প্রতিবেদকঃরাজশাহীর দুর্গাপুরে প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত আওয়ামী লীগ নেতা লাবলু (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে দুর্গাপুর থানা পুলিশ।এলাকাবাসী সূত্রে জানা যায়, পারিবারিক জমি সংক্রান্তের জের ধরে উপজেলার সায়বাড় দক্ষিনপাড়া গ্রামের চাচা ছামান আলীর সাথে আওয়ামী লীগ নেতা মৃত হেংলা’র পুত্র লাবলুর বিরোধ চলছিলো। গত ২৪ ডিসেম্বর প্রতিপক্ষ চাচা ছামান ও তার দুই পুত্র সেলিম ও সোহেল রানা ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য লাবলুকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। পরিবারের সদস্যরা আহত অবস্থায় তাকে আওয়ামী লীগের সদস্য লাবলুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করে। সেদিন থেকে আওয়ামী লীগ নেতা লাবলু রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।

শারীরিক হঠাৎ অবস্থার অবনতি হওয়ায় ২জানুয়ারী শনিবার রাত সাড়ে ৮ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় রাজপাড়া থানায় ইউডি মামলা হয়েছে। রবিবার মৃতদেহের ময়না তদন্ত হবে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি হাশমত আলী বলেন, এঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। মামলা রুজু হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category