দুর্গাপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষনের অভিযোগে আটক১


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষনের অভিযোগ আশরাফুল ইসলাম(৪০) আটক করেছে দূর্গাপুর থানা পুলিশ। সোমবার সকালে
বাগমারা এলাকা থেকে তাকে আটক করা হয়।

প্রসঙ্গ, গত শুক্রবার উপজেলার পাঁচুবাড়ি গ্রামে এ ধর্ষনের ঘটনা ঘটেছে। ঘটনার পর ভিকটিম কিশোরীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠালে রাতেই ওসিসিতে ভিকটিম কিশোরীকে ভর্তি করা হয়।

পরে উপজেলার পাঁচুবাড়ি গ্রামের জামাল উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম (৪০) বিরুদ্ধে দূর্গাপুর থানায় একটি ধর্ষনের অভিযোগে মামলা করা হয়।

ভিকটিম কিশোরীর ভ্যানচালক বাবা অভিযোগ করে বলেন, লম্পট আশরাফুল এর আগেও ৩/৪ দিন তার প্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে ধর্ষন করেছে। প্রমাণ না থাকায় ভয়ে এতোদিন তারা মুখ খুলেননি। কিন্তু শুক্রবার সন্ধ্যায় স্থানীয় লোকজন লম্পট আশরাফুলকে হাতে নাতে ধরে।

দূর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশিদা বানু কনা বলেন, ‘অভিযুক্ত আশরাফুলকে আটক করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন ও ভিকটিমের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

নির্ভীক সংবাদ ডটকম

Total view = 1.49k