• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:০৩ অপরাহ্ন

দুর্গাপুরে প্রীতি ফুটবল টুর্নামেন্টে রাজশাহীর কাছে ট্রাইবেকারে হারলো দুর্গাপুর

Reporter Name / ১৭১ Time View
Update : শুক্রবার, ১০ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর: দুর্গাপুর ফুটবল একাডেমী আয়োজিত আহত ফুটবলার জুবায়ের আহম্মেদের চিকিৎসার সাহায্যার্থে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এই টুর্নামেন্টে রাজশাহী কিশোর ফুটবল একাডেমী ও দুর্গাপুর ফুটবল একাডেমী অংশ নেয়। খেলায় স্বাগতিক দুর্গাপুর ফুটবল একাডেমীকে ৫-৪ গোলের ব্যবধানে পরাজিত করে রাজশাহীর কিশোর ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শুক্রবার বিকেলে দুর্গাপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। গোলশূন্য খেলা শেষ পর্যন্ত ট্রাইবেকারে গড়ায়। প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধের খেলায় হাড্ডাহাড্ডি লড়াই চললেও গোল না পাওয়ায় খেলা শেষ পর্যন্ত ট্রাইবেকারে গড়ায়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান ফিরোজ, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ নাজমুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান অনু, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি।
খেলার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু আরিফ রুবেল ও সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category