দুর্গাপুরে বাবার ওপর অভিমান করে ছেলের আত্নহত্যা


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৬ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: দুর্গাপুরে মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবার ওপর অভিমান করে হাসিবুল হোসেন শান্ত (২২) নামের এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। হাসিবুল দুর্গাপুর পৌর এলাকার পার-চৌপুকুরিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। সে নাটোর এনএস সরকারী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। সোমবার বিকেলে ৪টার দিকে সে নিজঘরে আত্নহত্যা করে। এ ঘনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
থানার পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, কলেজছাত্র হাসিবুল কয়েক মাস থেকে বাবার কাছ থেকে মোটরসাইকেল কিনে নিবেন বলে বায়না ধরেন। ছেলের জেদ দেখে বাবা মোটরসাইকেল কেনার জন্য টাকাও যোগাড় করতে থাকেন। এ সময় হাসিবুলের এক আত্নীয় এখনই কলেজছাত্র হাসিবুলকে মোটরসাইকেল কিনে না দেওয়ার জন্য হাসিবুলের বাবাকে বলেন। এতে ভীষণ অভিমান হয় হাসিবুলের। সোমবার বিকেলে ৪টার দিকে হাসিবুল নিজ শয়ণ ঘরে গলায় রশি বেধে আত্নহত্যা করেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী জানান, খবর পেয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করেছে। পারিবারিক কারণে এ আত্নহত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জেনেছি। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

নির্ভীক সংবাদ ডটকম

 

Total view = 4.42k