• সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম:
মান্দায় ভূমিহীনদের জমি রক্ষার্থে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বিভিন্ন সেবা নিয়ে ফের মাঠে নামছে জামিল ব্রিগেড নাচোলের ওসি সেলিম রেজার অশ্রুসিক্ত বিদায়; নতুন ওসি মিন্টু রহমানের যোগদান রাজশাহীতে ডিবি’র অভিযানে ইয়াবাসহ কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার নীলফামারীতে ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে কম্বল বিতরণ তিন দিনেও মামলা রেকর্ড করেনি পুলিশ সন্ত্রাসী কায়দায় এক কৃষকের দেড় বিঘা জমির শরিষা লুট করোনা আক্রান্ত রাসিক মেয়র লিটনের সুস্থতা কামনা করেছেন আরইউজে নেতৃবৃন্দ কেশরহাটে মেডিসিন কর্ণারের উদ্বোধন নৌকার বিদ্রোহী প্রার্থীদের সমর্থন প্রমাণ হলে পদত্যাগ করবো এমপি ডা. মনসুর চেয়ারম্যান সুমনের নেতৃত্বে ভারশোঁ ইউপি উন্নয়নের মহাসড়কে



দুর্গাপুরে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থককতৃক হামলা ও ভাংচুরের শিকার নৌকার সমর্থক পরিবার

Reporter Name / ৪৪৫ Time View
Update : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১



দুর্গাপুর প্রতিনিধিঃ

দুর্গাপুরে নির্বাচনী পরবর্তী সহিসংতায় আ’লীগ সভাপতির বাড়ীতে নির্বাচনে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে হামলা ভাংচুর করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে।
ঘটনাটি ঘটেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের ৪নং গোপালপুর ওয়ার্ডের গোপালপুর গ্রামে। এ ঘটনায় ওয়ার্ড আ’লীগের সভাপতি সাইফুল ইসলাম বাদী হয়ে দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে দুর্গাপুর থানা পুলিশ।
জানা যায়, চতুর্থদফা গত ২৬ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাইফুল ইসলামের পক্ষে নির্বাচনে কাজ করেন ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সাইফুল ইসলাম। নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের শফিকুল আলম নৌকা প্রতীকের প্রার্থীকে পরাজিত করে বিজয় অর্জন করে। এরপর স্বতন্ত্র প্রার্থী শফিকুল আলম নির্বাচনে বিজয়ের আনন্দে গত ২৭ ডিসেম্বর বিকেলে গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠে নেতাকর্মীদের সাথে মত বিনিময় করে।
মত বিনিময় শেষে গভীর রাতে আছের প্রমানিক,হুজুর আলী, শহিদুল ইসলাম, আবুল কালাম, আব্দুল খালেক ও আমজাদ হোসেন তার দলবল নিয়ে নৌকার ভোট করায় ওয়ার্ড আ’লীগের সভাপতি সাইফুল ইসলামে বাড়িতে ভাংচুর,মারপিট ও অগ্নিসংযোগ চালায়। তাদের হামলার শিকারে আহত হন সাইফুল ইসলাম, রাজু আহম্মেদ ,রমজান আলী, ও সাইদুর রহমান। তারা উভয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। প্রতিবেশি সাইফুলে চাচা তাছের আলী বলেন, নির্বাচন শুরু থেকেই স্বতন্ত্র প্রার্থী শফিকুলের লোকজন হুমকি ধামকি প্রদান করে আসছিলো। নির্বাচিত হওয়ার পরে তার লোকদারা হামলার শিকার হতে হয়েছে। বাদ যায়নি অগ্নিসংযোগ, ভাঙচুর ও বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে অগ্নিসংযোগ। তিনি প্রধানমন্ত্রী, এমপি ও স্থানীয় আওয়ামীলীগের কাছে বিচার দাবী করেছেন। এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠনো হয়েছিল। হামলার ঘটনায় তদন্ত করা হচ্ছে। তদন্তের পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category