দুর্গাপুরে মা’কে সাথে নিয়েই মেয়র পদে মনোনয়ন ফরম জমা দিলেন হুমায়ন কবির


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১০ ফেব্রুয়ারী, ২০২১

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর পৌরসভাকে আধুনিক ও পরিচ্ছন্ন পৌরসভা গড়তে আসন্ন দুর্গাপুর পৌর নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন মেয়র প্রার্থী মোঃ হুমায়ন কবির।মোঃ হুমায়ন কবির

মনোনয়ন ফরম সংগ্রহের পর বুধবার ১০ ( ফেব্রুয়ারি) মা মোছা: দেলেরা বেগমকে সাথে নিয়ে ও দলীয় নেতাকর্মীসহ কার্যালয়ে তা জমা দিয়েছেন তিনি।

দলীয় মনোনয়ন ফরম জমা দিয়ে মেয়র পদপ্রার্থী ও জাতীয় পার্টির দুর্গাপুর উপজেলা আহবায়ক মোঃ হুমায়ন কবির বলেন, আসন্ন পৌর নির্বাচনে দল তাকে মনোনয়ন দিয়েছে এই পৌরভাকে আলোকিত, মাদকমুক্ত, আধুনিক পৌরসভা হিসেবে গড়তে চান তিনি।

তিনি আরো বলেন, ‘অন্যান্য অঞ্চলের চেয়ে দুর্গাপুরে জাতীয় পার্টি অনেক বেশি সুসংগঠিত। দুর্গাপুরে সাধারণ মানুষ জাতীয় পার্টিকে ভালবাসে, যদি কেন্দ্র দখল না করা হয়, প্রশাসন যদি নিরপেক্ষ হয়ে সুষ্ঠু ভোট গ্রহণ কার্যক্রম সম্পন্ন করে, তবে বিজয় আমাদের শতভাগ নিশ্চিত।’

নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনই পৌরসভার দিন-রাত বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি ও তার নেতাকর্মীরা। সেই সঙ্গে নির্বাচিত হলে পৌরসভার উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি ভোটারদের সামনে তুলে ধরছেন।

নির্ভীক সংবাদ ডটকম

Total view = 117