দুর্গাপুরে মানবাধিকার ও আইন সহায়তা বিষয়ক সভা অনুষ্ঠিত


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৩ সেপ্টেম্বর, ২০২০

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুরে মানবাধিকার ও আইন সহায়তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (২৩ সেপ্টেম্বর) বুধবার দিনভর পানানগর ইউনিয়ন পরিষদে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয়, মানবপাচার ও বাল্য বিবাহ প্রতিরোধে করণীয় সম্পর্কে আলোচনা হয়।

বেসরকারি প্রতিষ্ঠান ব্র্যাক ও পানানগর ইউনিয়ন পরিষদের যৌথ আয়োজনে সভায় অংশগ্রহন করেন ইউপি সচিব সেলিম রেজা, ইউপি সদস্য আবুল কালাম আজাদ, মোস্তাক হোসেন, কাজী আকবর হোসেন, লুৎফর রহমান, হাবিবুর রহমান, খোরশেদ আলম, আকবর আলি, সালাউদ্দিন, আফসার আলী, নারী ইউপি সদস্য চম্পা বেগম,ছায়েরা, রিনা। পানানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধা মারফত আলী, ক্লায়েন্ট মনোয়ারা খাতুন, ইউনিয়নের কাজী সুলতান ইসলাম , বিভিন্ন মসজিদের ইমাম, শিক্ষক ও ব্র্যাকের সদস্যরা ।

পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচির ব্যবস্থাপক আতিকুর রহমান।

জানা গেছে, উক্ত মত বিনিময় সভায় মানবাধিকার ও আইন সহায়তা কমসূচি লিগ্যাল এইড কার্যক্রমের অংশ হিসেবে চলমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয়, মানবপাচার,বাল্য বিবাহ প্রতিরোধে করণীয়, মানবপাচার, সালিশ যোগ্য ও অযোগ্য অপরাধ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

সভাটি পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন ব্রাক দুর্গাপুর শাখার এইচ আর এল,এস অফিসার রুপালী খাতুন।
নির্ভীক সংবাদ24ডটকম

Total view = 232