• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:১৮ অপরাহ্ন

দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় দুই চিকিৎসক সহ ৩ জন আহত, আশংকাজনক হওয়ায় রামেকে ভর্তি

Reporter Name / ১৯ Time View
Update : বুধবার, ৮ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে নিজ কর্মস্থলে যাওয়ার পথে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই চিকিৎসক সহ তিন জন গুরুতর আহত হয়েছে। আহত দুই চিকিৎসকের অবস্থা আশংকাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল ১১ টার দিকে দুর্গাপুর-শিবপুর রাস্তার বাছেরের মোড় এলাকায় মাছবাহী নসিমন গাড়ির সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে।

আহতরা হলেন, দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ইমরান হোসেন মালিথা ও ডাঃ ঊষা সরকার। আহত অপর একজনের নাম জানা যায়নি। আহতদের মধ্যে ডাঃ ইমরান হোসেন মালিথার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যদর্শীদের বরাত দিয়ে ও দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ এসএম আব্দুল্লাহ বলেন, বুধবার বানেশ্বর বাজার থেকে সিএনজি গাড়ি যোগে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ কর্মস্থলে যাচ্ছিলেন ডাঃ ইমরান হোসেন মালিথা ও ডাঃ ঊষা সরকার। বাছেরের মোড়ের কাছে মাছ বোঝাই নসিমন গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের কবলে পড়ে তারা। এ সময় সিএনজি থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন দুই চিকিৎসক। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তাদের উন্নত চিকিৎসার সব রকম ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category