দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ২৮ নভেম্বর, ২০২০

ফিরোজ চৌধুরী, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আলী (২০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত মোহাম্মাদ আলীর বাড়ি উপজেলার মঙ্গলপুর গ্রামে। সে ওই গ্রামের মুজিবুর রহমানের পুত্র বলে জানিয়েছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার উজালখলসী গাবতলি মোড়ে এ দুর্ঘটনা ঘটলে স্থানীয়রা আহত যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। ঘটনার পর স্থানীয় লোকজন ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার ভোরে মোটরসাইকেল নিয়ে উপজেলার আলিপুর বাজারে পান বিক্রি করতে গিয়েছিলেন নিহত যুবক মোহাম্মদ আলী। পান বিক্রি করে সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ি ফেরার পথে উজালখলসী গ্রামের গাবতলী মোড়ে পৌঁছালে তাহেরপুর অভিমূখী কয়লা ভর্তি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই যুবকের শরীরের বিভিন্ন অংশ থেতলে যায়। স্থানীয় লোকজন ওই গুরুতর আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। এছাড়া দুর্ঘটনাগ্রস্ত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে নিহত যুবকের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নির্ভীক সংবাদ ডটকম

Total view = 2.03k