দুর্গাপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদ থেকে সরে দাঁড়ালেন ফেরদৌসী বেগম


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৪ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্বপ্রতিবেদক,দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ফেরদৌসী বেগম। নারী কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী বেগম ৪,৫ ও ৬ নম্বর সংরক্ষিত নারী ওয়ার্ড থেকে এবার নির্বাচনে অংশ নিয়েছিলেন।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করে ফেরদৌসী বেগম বলেন, আমি দীর্ঘদিন রাজশাহী জেলা আওয়ামী মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক, দুর্গাপুর উপজেলা আওয়ামী মহিলা লীগের সাবেক এবং রাজশাহী জেলা জাতীয় মহিলা সংস্থার সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছি। আমি বিগত তিন দশকেরও বেশী সময় এই এলাকা থেকে বারবার নির্বাচিত হয়ে দুর্গাপুর পৌরসভা, তদানীন্তন ইউনিয়ন পরিষদ এবং উপজেলা পরিষদে নেতৃত্ব দিয়েছি।দীর্ঘকাল রাজনীতিতে এবং জনগণের পাশে থেকে তাদের কাঙ্ক্ষিত সেবা দেওয়ার চেষ্টা করেছি। আমার তিন দশকের সফলতা এবং ব্যর্থতা বিচারের দায় আমার এলাকার জনগনের উপর।

তিনি আরো বলেন, প্রতিবারের ন্যায় এবারের নির্বাচনেও জনগনের চাপে আমি সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হই। কিন্তু বর্তমানে পারিবারিক কিছু জটিলতা এবং নতুন নেতৃত্ব সৃষ্টি ও নতুনদের সুযোগ দেবার লক্ষ্যে নির্বাচন থেকে আমার সরে আসা উচিত বলে আমি মনে করি। এমতাবস্থায় ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করছি এবং নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।

ফেরদৌসী বেগম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের যোদ্ধা হিসেবে আগামীতে আমার রাজনৈতিক প্রচেষ্টা অব্যাহত থাকবে। ভবিষ্যতে আরও বৃহৎ কোন দায়িত্বে নেতৃত্বের নতুন মাত্রায় সাধারণ মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ্।

Total view = 252