দূর্গাপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির শুভ উদ্বোধন


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ৩১ অক্টোবর, ২০২০

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি : ‘বর্তমান আওয়ামী লীগ সরকার গ্রামীণ অবকাঠামো উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এছাড়া অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসূচি প্রকল্প চালু করেছে। যাতে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের পাশাপাশি দরিদ্র মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হয়। দরিদ্র মানুষ যাতে খাদ্য সংকটে না পড়েন এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠার মাধ্যমে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে চলেছে।’

শনিবার সকাল ১১টার দিকে রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির আওতায় ২০২০-২১ অর্থ বছরে কর্মসৃজন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধার সভাপতিত্বে প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাচ্চু, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক ও বীর মুক্তিযোদ্ধা জনাব আলী মাস্টার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল হক টুলু, উপজেলা কৃষক লীগের সভাপতি রোকনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক গোলাপ হোসেন, ঝালুকা ইউপি যুবলীগ সভাপতি ইমরান আলী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক শিমুল ইসলাম।

প্রকল্পের উদ্বোধন শেষে সাংসদ ডাঃ মনসুর রহমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লার মরহুম পুত্র আশরাফুল ইসলামের চেহলাম অনুষ্ঠানে যোগদেন।
নির্ভীক সংবাদ

Total view = 257