দূর্গাপুরে কৃষক লীগের বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৪ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: মুজিব বর্ষে ‘গাছ লাগান পরিবেশ বাচান’ এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমির চন্দ ও সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপির আহ্বানে রাজশাহীর দূর্গাপুরে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করছে দূর্গাপুর থানা কৃষক লীগ।
সোমবার সকাল থেকে দূর্গাপুর আর্দশ বালিকা উচ্চ বিদ্যালায় প্রাংঙ্গনে ও খালের পাড়ে বিভিন্ন ফলজ ও ঔষধি গাছ লাগিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন কৃষক লীগের রাজশাহী জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।
এসময় প্রায় শতাঅধিক ফলজ বনজ ও ঔষধি গাছ রোপন ও বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে কৃষকলীগের রাজশাহী জেলা শাখার সভাপতি বলেন, দেশনেত্রী শেখ হাসিনার আদেশে দূর্গাপুর থানা কৃষকলীগ বৃক্ষ রোপন কর্মসূচী পালন করছে। আজ প্রায় শতাধিক গাছের চারা রোপন করা হয়েছে। এই কর্মসূচি অব্যাহত থাকবে।

রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি রবিউল আলম বাবু, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক তাজবুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সহ সভাপতি বিমল সরকার, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, জেলা কৃষক লীগের ভূমি বিষয়ক সম্পাদক বজলে মামুন, জেলা কৃষক লীগের সদস্য ও উপজেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক আব্দুর রাজ্জাক।
উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক গোলাপ হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সিনিয়র সহ সভাপতি তোফাজ্জল হোসেন, সহ সভাপতি আবু সাঈদ দৌলা, সাংগঠনিক সম্পাদক দীপক চন্দ্র কবিরাজ, পৌর কৃষক লীগের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল রানা সহ উপজেলা কৃষক লীগ, পৌর কৃষক লীগ ও ইউনিয়ন কৃষক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। নির্ভীক সংবাদ24ডটকম

Total view = 230