• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন



দূর্গাপুরে রাস্তার বেহালবস্থা, দুই ঠিকাদারের দ্বন্দ্বে থেমে গেছে রাস্তার কাজ

Reporter Name / ১২৬ Time View
Update : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০



নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দূর্গাপুর উপজেলার আমগাছি বাজার হতে দূর্গাপুর বাজার পর্যন্ত এই সড়ক এখন ভেঙ্গে জলবদ্ধতার সৃষ্টি হয়ে মরণ ফাঁদে পরিনত হয়েছে। দুই ঠিকাদারের মধ্যে দ্বন্দে থেমে গেছে রাস্তাটির সংস্কার কাজ। রাস্তাটা দেখার যেন কেউ নেই।

দুর্গাপুর বাজার থেকে নান্দোপাড়া হয়ে ৭ কিলোমিটার দূরে আমগাছি বাজার থেকে আন্দুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ও কুহাড় মোড়ের রাস্তাটি ভেঙ্গে জলবদ্ধতা হয়ে মরণ ফাঁদের সৃষ্টি হয়েছে। ফলে ওই রাস্তা দিয়ে চলাচলে চরম দূর্ভোগে পড়তে হচ্ছে দুর্গাপুর উপজেলার সাধারণ মানুষদেরকে ।

দুর্গাপুরের প্রাধান সড়কের মধ্যে এই রাস্তাটি খুবই গুরুত্বপূর্ন। ফলে জীবনের ঝুঁকি নিয়েই প্রতিদিন শতাধীক যাত্রীবাহী গাড়ি, সবজি বোঝাই ট্রাক, মাছ বোঝাই ট্রাক, ট্রলি ও অটোরিক্সাসহ যানবাহন চলাচল করে বিভিন্ন জেলা উপজেলায়। প্রতিদিন এই সড়কপথে রাজশাহী থেকে এসে দুর্গাপুরে অফিস করেন, উপজেলা প্রকৌশলীসহ উপজেলার সরকারি কর্মকর্তা কর্মচারীরা। কিন্তু গুরুত্বপূর্ণ এই সড়কটি বেহাল অবস্থা যেনো কারো চোখে পড়ে না। সংস্কার করা হচ্ছেনা বড় বড় খানাখন্দ গুলো।

মাঝে মাঝেই এই রাস্তার বড় বড় গর্তে যানবাহনের চাকা পুতে যায় , আলু বোঝাই ট্রলি উল্টে যাই, অটোরিক্সা ও ভ্যানের চাকা দুমড়ে মুচড়ে যায়। আবার ওই রাস্তার মাঝে মাঝে যাত্রীদের গাড়ি থেকে নেমে রাস্তা পার হতে হয়।

এ বিষয়ে দূর্গাপুর উপজেলা প্রকৌশলী মোঃ খলিলুর রহমান নির্ভীক সংবাদ24 কে
বলেন, দুই ঠিকাদারের মধ্যে দ্বন্দের কারনে প্রায় দেড় বছর আগে মামলার কারনে রাস্তাটির সংস্করণ কাজ থেমে আছে তবে দ্রুত কাজ শুরু হবে বলে আশ্বাস দেন তিনি।
নির্ভীক সংবাদ24ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category