• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন



পরীমনিকে পর পরিচালক রাজকেও আটক করেছে র‍্যাব

Reporter Name / ১০৩ Time View
Update : বুধবার, ৪ আগস্ট, ২০২১



নির্ভীক সংবাদ ডেস্ক : মাদকসহ অভিনেত্রী পরীমনিকে আটকের পর এবার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়িতে অভিযান শুরু করেছে র‌্যাব। তিনি রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার।

বুধবার রাত সাড়ে আটটার দিকে এই অভিযান শুরু হয়। বনানীর ৭নং রোডের জি ব্লকের ৪১নং বাসাতে শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান চলছে।

সংশ্লিষ্টরা জানান, পরীমনির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’ এর প্রযোজক ছিলেন এই নজরুল ইসলাম রাজ। তিনি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেন। তার হাত ধরেই নাটক থেকে সিনেমায় নাম লেখান পরীমনি।

ঢাকাই চলচ্চিত্রের প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়ি গোপালগঞ্জের সদরের দুর্গাপুরে। চলচ্চিত্র ও নাটক প্রযোজনার পাশাপাশি তিনি নিয়মিত অভিনয়ও করেন।

দেশের শোবিজ অঙ্গনকে এগিয়ে নেয়ার প্রতিশ্রুতি দিয়ে ২০১৯ সালের জুলাইয়ে যাত্রা শুরু করে রাজ মাল্টিমিডিয়া।

বুধবার বিকালে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। সেখানে বিপুল পরিমাণ মদ, ভয়ংকর মাদক এলএসডি ও আইস জব্দ করে এলিট ফোর্সটি। পরে পরীমনিকে আটক করে নিয়ে যায় র‌্যাব সদরদপ্তরে।

এর আগে গত রবিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ মডেল পিয়াসা ও মৌ আক্তারের বাসায় অভিযান চালায়। সেসময় বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসা সরঞ্জাম জব্দ করা হয়। এছাড়া তাদের প্রধান সমন্বয় শরিফুল হাসান মিশু ও তার সহযোগী মাসুদুল ইসলাম জিসানকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের কাছ থেকে বিলাসবহুল ল্যাম্বারগিনি গাড়ি, অস্ত্র-গুলি এবং ভারতীয় জাল নোট উদ্ধার করা হয়।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category