• রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন



পুঠিয়াতে টিকটক শুটিং করায় যুবককে মারপিট করে আহত

Reporter Name / ৭৪ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১



নিজস্ব প্রতিবেদক : টিকটক শুটিংয়ের নামে অশ্লীলতার অভিযোগে হাসমত আলী (২৫) নামের এক যুবককে পিটিয়েছেন রাজশাহীর পুঠিয়ার শিলমাড়িয়া ইউনিয়নের এক ইউপি সদস্য। বুধবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার পচামাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন।

জানা যায়, কিছুদিন ধরে এলাকায় টিকটক ভিডিওর জন্য শুটিং করছেন শিলমাড়িয়া ইউনিয়নের আজহার আলীর ছেলে হাসমত আলী। এ শুটিংয়ে ছেলে ও মেয়ে একত্রে শুটিং করায় বন্ধ করার জন্য বলেন। তার কথা না শুনে ফের শুটিং করায় ক্ষুব্ধ হন শিলমাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক হোসেন। পরে হাসমত আলীকে উত্তম মাধ্যম দেন।

হাসমত আলীর অভিযোগ, আমি শর্টফিল্ম তৈরি করি। এ কারণে ফারুক মেম্বার আমার ওপর হামলা করছেন। গতকাল দুপুরে পচামাড়িয়া বাজারে বন্ধুদের সঙ্গে বসে ছিলাম। সে সময় লোকজন নিয়ে এসে তিনি আমাকে পিটিয়েছেন। ফারুক মেম্বার এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী।

এ বিষয়ে ইউপি সদস্য ফারুক হোসেন বলেন, হাসমত আলী টিকটক তৈরির নামে এলাকার পরিবেশ নষ্ট করছে। কয়েক মাস থেকে গ্রামের রাস্তা-ঘাটে মেয়েদের নিয়ে অশ্লীল ভিডিও তৈরি করছে। গ্রামে এসব কর্মকাণ্ড বন্ধ করতে অনেকবার নিষেধ করা হলেও সে কারও কথাই মানছে না। যার কারণে গ্রামের লোকজন তাকে দুই-চারটা চড় থাপ্পড় মেরেছে।

শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল বলেন, মারধরের বিষয়টি আহত হাসমত আলীর বাবা ফোনে আমাকে জানিয়েছেন। আমি তাঁকে আগে চিকিৎসা করাতে বলেছি।

এ প্রসঙ্গে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category