• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন



পুঠিয়ার ট্রাক থেকে মাদকের চালান জব্দ

Reporter Name / ৫০ Time View
Update : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১



নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়ায় ২টি বিদেশি মদের বোতল, ৪০ কেজি গাঁজা ও একটি ট্রাক জব্দ করেছে র‌্যাব।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় কোম্পানি কমান্ডার মেজর নাজমুস শাকিব এর নেতৃত্বে (সোমবার ১২ জুলাই) বেলা একটায় এ অপারেশন পরিচালনা করা হয়। এসময় ৪০ কেজি গাঁজা ও দুই বোতল বিদেশি মদসহ একটি ট্রাক উদ্ধার করা হয়। পলাতক আসামির বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, করোনার মহামারিতে পুঠিয়ায় ব্যাপক ভাবে মাদক কারবারিদের কারবার বেড়ে গেছে। পুঠিয়া উপজেলার কয়েকটি পয়েন্টে প্রতিদিন চলছে মাদকের কারবার। স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনী ও র‌্যাবের হাতে মাঝে মাঝেই ধরা পড়ছে তারা। এই এলাকার মাদকের অন্যতম রুট পুঠিয়ার মেডিকেল গেট এলাকায় দীর্ঘদিন থেকে এক মাদক কারবারি নিয়মিত খুচরা ভাবে বিক্রি করছে মাদক। তার বাসাও সেখানে হওয়ায় প্রতিনিয়ত মাদকের খুচরা ব্যবসায়ীরা মোটরসাইকেল যোগে সেখানে এসে মাদক নিয়ে বিভিন্ন এলাকায় সরবরাহ করছে। এছাড়াও মেডিকেল গেট ও স্টেডিয়ামের পাশে রাত হলেই চলে মাদকের আসর।

ঐ এলাকার আশেপাশে সরেজমিনে গিয়ে দেখা গেছে, ফেন্সিডিলের অনেক ফাঁকা বোতলসহ অন্য মাদক খাওয়ার নমুনা। সেই মাদকের কারবারির বিরুদ্ধে পুঠিয়া থানায় রীতিমত কয়েকটি মাদকের মামলা রয়েছে। সূত্র জানাচ্ছে, এই ৪০ গাঁজা ও মদের পেছনে তার সংশ্লিষ্টতা থাকতে পারে! তাই বিষয়টি নিয়ে আইনশৃঙ্খলাবাহিনীর নজরদারি করলে মূল বিষয়টি উঠে আসবে।

এ বিষয়ে জানতে চাইলে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শোহওয়ার্দী হোসেন বলেন, সেলিম রেজা (৩৭) নামের এক ব্যক্তিসহ দুইজন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে র‌্যাব-৫-এর পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের পর আমরা এ নিয়ে তদন্তপূর্বক আসামিদের আটকের চেষ্টা চালাব।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category