• সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
মান্দায় ভূমিহীনদের জমি রক্ষার্থে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বিভিন্ন সেবা নিয়ে ফের মাঠে নামছে জামিল ব্রিগেড নাচোলের ওসি সেলিম রেজার অশ্রুসিক্ত বিদায়; নতুন ওসি মিন্টু রহমানের যোগদান রাজশাহীতে ডিবি’র অভিযানে ইয়াবাসহ কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার নীলফামারীতে ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে কম্বল বিতরণ তিন দিনেও মামলা রেকর্ড করেনি পুলিশ সন্ত্রাসী কায়দায় এক কৃষকের দেড় বিঘা জমির শরিষা লুট করোনা আক্রান্ত রাসিক মেয়র লিটনের সুস্থতা কামনা করেছেন আরইউজে নেতৃবৃন্দ কেশরহাটে মেডিসিন কর্ণারের উদ্বোধন নৌকার বিদ্রোহী প্রার্থীদের সমর্থন প্রমাণ হলে পদত্যাগ করবো এমপি ডা. মনসুর চেয়ারম্যান সুমনের নেতৃত্বে ভারশোঁ ইউপি উন্নয়নের মহাসড়কে



পুঠিয়ার ধাদাশ উচ্চবিদ্যালয়ে এসএসসি ২০০৬ এর উদ্যোগে ব্লাডগ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত

Reporter Name / ৪৬ Time View
Update : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১



শাহ্ সোহানুর রহমানঃ মানুষ মানুষের জন্য, রক্ত দিন জীবন বাঁচান স্লোগানে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ধাদাশ উচ্চবিদ্যালয়ের “এস এস সি ব্যাচ” ২০০৬ এর শিক্ষার্থীদের আয়োজনে উপজেলার বেলপুকুর ইউনিয়নের ধাঁদাশ উচ্চবিদ্যালয়ের বারান্দায় সকাল ১০ টা থেকে শুরু হয় এই কর্মসূচি।

সেখানে অতিথি হিসেবে ছিলেন, বিডিএস. বিসিএস (স্বাস্থ্য) ও রাজশাহীর দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওরাল এন্ড ডেন্টাল সার্জন ডাঃ মো ফরিদুল ইসলাম।

সে সময় বিদ্যালের ছাত্র- ছাত্রীদের রক্তের গ্রুপ নির্ণয় করে দেওয়া হয়৷ পাশাপাশি এলাকার অনেকেই নিজেদের রক্তের গ্রুপ জানতে ছুটে আসে সেখানে।

শিক্ষার্থীদের এমন কর্মসূচিকে সাধুবাদ জানিয়েছে বিদ্যালয়ের শিক্ষকগণ৷

এবিষয়ে ধাদাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান বলেন, এরা আমাদের বিদ্যালয়ের ২০০৬ সালের শিক্ষার্থী, তারা এমন একটা মহৎ উদ্যোগ হাতে নিয়েছে এ কারণে আমরা সকল শিক্ষক সত্যই আজ গর্বিত। তারা সুশৃঙ্খলভাবে আমাদের বিদ্যালয়ে এ আয়োজন করেছে।

 

বিদ্যালয়ের ১০ শ্রেণীর শিক্ষার্থী আবিদা সুলতানাঃ আমি ১০ শ্রেনীতে পড়ি, আমি আমার রক্তের গ্রুপ জানতামনা ২০০৬ এর বড় ভাইয়েরা ফ্রিতে আয়োজন করায় আজ আমার রক্তের গ্রুপ সম্পর্কে জানতে পারলাম।

১০ম শ্রেণীর ছাত্র জাকির হোসেনঃ বড় ভাইয়েরা এসে সবার ব্লাড গ্রুপ জানিয়ে দিয়ে গেলো আমরা এখন থেকে রক্ত দিয়ে সহযোগীতা করতে পারবো।

২০০৬ সালের এসএস সি ব্যাচের শিক্ষার্থী শাহীন বলেন, আমরা এই বিদ্যালয়ের ২০০৬ সালের এস এস সি ব্যাচের শিক্ষার্থী। আমরা আজ ছোট ভাই বোনদের জন্য এই সামান্য আয়োজন করেছি, আশা করি ছাত্রছাত্রীরা উপকৃত হবে।

নির্ভীক সংবাদ ডটকম। 




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category