• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন



পুঠিয়ার বানেশ্বরে নকল কসমেটিকস বিক্রির দায়ে দু’জনের কারাদণ্ড

Reporter Name / ৭৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০



পুঠিয়া  প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে বুধবার দুপুরে নকল কসমেটিকস সরবরাহের সময় দুইজনকে আটক করে পুলিশ। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তাদের ৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। তাদের থানা হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল দু’জনকে জেল হাজতে প্রেরন করা হবে।

দণ্ডপ্রাপ্তরা হলেন, কুষ্টিয়ার হাটশহরিপুর এলাকার আবদুল মজিদের ছেলে সোহান (২০) ও অক্ষর মোল্লার ছেলে বকুল মোল্লা (২৫)। তারা কুষ্টিয়া থেকে এসে বানেশ্বরের বিভিন্ন সেলুনে নকল প্রশাধনী সরবরাহ করছিলো। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, তারা ইউনিলিভার সহ বিভিন্ন ব্র্যান্ডের প্রশাধনী পণ্য কমদামে সরবরাহ করছিলো এসময় স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়।

পুলিশ এসে তাদের আটক করে সহকারী কমিশনার ভুমি মোছাঃ রোমানা আফরোজের ভ্রাম্যমান আদালতে হাজির করে। সেখানে জিজ্ঞাসাবাদ করলে তারা নকল পণ্য সরবরাহের বিষয়টি স্বীকার করায় দু’জনকে ৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দেয় আদালত।

আদালতের বিচারক রোমানা আফরোজ জানান, নকল পণ্য সরবরাহের দায়ে দু’জনকে ভোক্তা অধিকার আইনে ৫ দিন করে কারাদণ্ড প্রদান করা হয়েছে। দণ্ডপ্রাপ্তদের পুলিশ হেফাজতে দেয়া হয়েছে। এদিকে থানা পুলিশ সূত্রে জানা গেছে তাদের আগামীকাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।
নির্ভীক সংবাদ24ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category