• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন



পুঠিয়ায় এক ব্যাক্তির অত্যাচারে অতিষ্ট হয়ে এলাকাবাসীর মানববন্ধন

Reporter Name / ৬৩ Time View
Update : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১



পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় গন্ডগোহালীতে খোরশেদ আলাম খুশি নামের এক লোকের অত্যাচারে গ্রামবাসী অতিষ্ট হয়ে, তার বিচারের দাবীতে মানববন্ধন করেছে। বুধবার বেলা ১১ টার দিকে পুঠিয়া গন্ডগোহালী পশ্চিমপাড়া মসজিদের সামনে সড়কে এই মনববন্ধনের আয়োজন করেন এলাকাবাসী।

এ সময় মনববন্ধনে উপস্থিত ছিলেন,
সাবেক শিক্ষক মোঃ নিজাম উদ্দিন, মোঃ দুলাল হোসেন, মোঃ মিজানুর রহমান, মোঃ দেলুয়ার হোসেন, মোঃ আব্দুল হাই, মোঃ আব্দুল মজিদ, বেলাল হোসেন, আব্দুল মান্নান, কামাল হোসেন, আইয়ুব আলী, আরিফ হোসেন, শফিকুল ইসলাম, মোঃ ঝাটু মিয়া, আদা কালাম সহ আরো উপস্থিত ছিলেন।
মোঃ নিজাম উদ্দিন ও মোঃ দুলাল হোসেন সহ বক্তারা বলেন, প্রায় ৩০ বছরের বেশি সময় ধরে খোরশেদ আলাম খুশি এলাকার বিভিন্ন জনের বাড়িতে রাতের বেলায় জানালা দিয়ে উকি দেওয়া, ভিতরে হাত চালিয়ে দেওয়া সহ বিভিন্ন অসামাজিক কাজ করে আসছে। তার বিষয়ে কয়েকবার বিচার শালিশ করেও কোন লাভ হয়নি। ৮ এপ্রিল রাত ১১ টার দিকে মিজানুরের বাড়িতে উকি দেওয়ার সময় এলাকাবাসী ধরে ফেলে। সে সময় তার পরিহিত লুঙ্গী ও স্যান্ডেল ফেলে রেখে উলঙ্গ অবস্থায় পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে এলাকাবাসী গণ সাক্ষর দিয়ে ৮ এপ্রিল উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জ বরাবর অভিযোগ জমা দেন।
থানার অফিসার ইনচার্জ মোঃ সোরওয়ার্দী বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category