• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন



প্রাণঘাতী করোনায় ৪ ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যু

Reporter Name / ৫৬ Time View
Update : শুক্রবার, ২ জুলাই, ২০২১



নির্ভীক সংবাদ ডেস্ক:

করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ে চার ঘন্টার ব্যবধানে বাবা ইয়াকুব আলী (৭০) ও ছেলে আজগর আলী (৫৫)’র মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়ি ফিরে মারা যান ইয়াকুব আলী। অপরদিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান ছেলে আজগর আলী।

বিষয়টি নিশ্চিত করেছেন হরিপুর উপজেলার চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল। তিনি নিহত আজগর আলীর খালাতো ভাই।

আজগর আলী ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার দনগাঁওয়ের গ্রামের বাসিন্দা। তিনি হরিপুর উপজেলা বিএনপির সভাপতি ও স্থানীয় শীতলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

উপজেলা স্বাস্থ্যবিভাগের তথ্য মতে, গত ২৫ জুন ইয়াকুব আলী জ্বর কাশি ও শ্বাসকষ্ট নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যায়। এসম তাকে করোনা টেস্টের পরামর্শ দেয় চিকিৎসক। পরে পরিবারের স্বজনেরা তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ভর্তি করায়। সেখানেই তার করোনা পজিটিভ আসে। পাঁচ দিন পর ইয়াকুব আলীর ছেলে আজগর আলীর হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা নেয়া হয়। এসম তারও করোনার পজিটিভ হলে সেইদিন রাতেই তাকে দিনাজপুর আব্দুর রহিম হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঠাকুরগাঁও জেলায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১২৫ জন। মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭৬ জনের। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখখ্যা ৩৫০৯, যার মধ্যে সুস্থ হয়েছেন ২০৪৫জন ও মৃত্যু ৮৩ জনের।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category