সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

বাগমারায় ইউপি নির্বাচনে আ’লীগের দলীয় ফরম বিতরণের উদ্বোধন করলেন এমপি এনামুল হক

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫ Time View

মিজানুর রহমান, বাগমারা:রাজশাহীর বাগমারায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থী হতে আগ্রহীদের মাঝে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় ফরম বিতরণ শুরু করা হয়েছে । শনিবার দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন , বাগমারা আসনের সংসদ সদস্য , উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক । দলীয় সিদ্ধান্তের বাহিরে কোন ব্যক্তি যদি নির্বাচন নিয়ে প্রভাব বিস্তার করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি প্রদান করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে । দলীয় ফরম বিতরণের মাধ্যমে অতি সহজে জানা যাবে কে কে দলীয় প্রার্থী হতে ইচ্ছুক । কোন প্রার্থী যেন বিতর্কে না জড়ায় সে ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয় । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যারা দলীয় ফরম সংগ্রহ করছেন তাদের মধ্যে থেকেই হবেন চূড়ান্ত প্রার্থী । এদিকে প্রতিটি ইউনিয়নে প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে এরই মধ্য উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে ।

তারাই উপজেলার ১৬ টি ইউনিয়নে গিয়ে সম্ভাব্য প্রার্থীদের তালিকা তৈরি করবেন । সেই তালিকা থেকে প্রার্থীদের নাম কেন্দ্রে পাঠানাে হবে । দলের এবং দেশের স্বার্থে কেন্দ্রীয় সদ্ধান্তকে মেনে ইউনিয়ন পরিষদ নেতৃবৃন্দকে কাজ করে যাওয়ার আহ্বান জানানাে হয়েছে । প্রথম দিনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩৭ জন প্রার্থী দলীয় ফরম সংগ্রহ করেছেন । পুরুষের পাশাপাশি মহিলারাও নিয়েছেন এই ফরম । প্রতিটি ইউনিয়নে নির্বাচত চেয়ারম্যানদের পাশাপাশি নতুন মুখ হিসেবে অনেকেই সংগ্রহ করছেন উপজেলা আওয়ামী লীগের দলীয় ফরম ।
তাদের মধ্য ১৪ নং হামিরকুৎসা ই,পি এর যুবলীগ নেতা শাহ্ রেজা ইমন , সাবেক ছাএনেতা ১৩ নং গোয়ালকান্দি ই,পি আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মোল্লা মো: রেজাউল করিম রাজু সহ অনেক উদিওমান নেতারা এই দলীয় ফরম উত্তোলন করেছেন।
মার্চের ১ তারিখ বিকেল ৫ টা পর্যন্ত চলতে দলীয় এই ফরম সংগ্রহ এবং জমাদান কার্যক্রম । ০ এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি , উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সর্বকার , উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ – সভাপতি , ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল , মতিউর রহমান টুকু , সাধারণ সম্পাদক অধ্যক্ষ গােলাম সারওয়ার আবুল , দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সহ উপজেলা আ’লীগের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
নির্ভীক সংবাদ ডটকম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 nirviksangbad24.com
Design & Developed by: ATOZ IT HOST
Tuhin