• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৫৬ অপরাহ্ন



বাগমারায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মূলহোতার ৫ সদস্য গ্রেফতার

Reporter Name / ৪৭ Time View
Update : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১



বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার দেওলা চৌরাস্তায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্রের মূল হোতা ভাগ্নে লিটনসহ পাঁচজন সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় ওই সিন্ডিকেটের আরো এক সদস্য পালিয়ে যায়। সোমবার(২৮ জুন) দিবাগত রাতে বাগমারা থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক ও নুরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া চৌরাস্তায় একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে ১৪ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে কেশরহাট-ভবানীগঞ্জ সড়কের ভবানীগঞ্জ বাজারে মাদকের একটি চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দেওলা চৌরাস্তায় পুলিশ অবস্থান নেয়। এক পর্যায়ে একটি মাইক্রোবাস থামিয়ে তল্লাশি চালায় পুলিশ। এ সময় ১৪ বোতল ফেন্সিডিলসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। তারা সকলেই মাদকসেবী। মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্ররণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের নাদিরুজ্জামান (আলম) এর ছেলে নাজমুল হুদা লিটন (৩৬) ওরফে ভাগ্নে লিটন, উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি রামরামা গ্রামের মৃত- রমজান আলীর ছেলে সজল সরকার (২৮), ভবানীগঞ্জ পৌরসভার সূর্যপাড়া মহল্লার ইদ্রিস আলীর ছেলে রাজু আহমেদ (২১), পৌরসভার চাঁনপাড়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে নূর আলম (৩৬), ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার আনিসুর রহমানের ছেলে মশিউর রহমান (৩৫)।

একজন গাড়ি থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। তবে তার বিরুদ্ধেসহ ৬ জনকে আসামী রাতেই বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের কারো কারো বিরুদ্ধে এর আগেও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে বাগমারা থানায় একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য সেবন ও ব্যবসার সাথে জড়িত বলে পুলিশ জানায়।

এর আগে বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের নাদিরুজ্জামান (আলম) এর ছেলে নাজমুল হুদা লিটন (৩৬) ওরফে ভাগ্নে লিটন এর ভবানীগঞ্জের বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ কয়েকজন কে গ্রেফতার করে র‌্যাব। সে সময় লিটন পালিয়ে যায়। এলাকায় তিনি ভাগ্নে লিটন নামেই পরিচিত।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার (২৯জুন) দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নির্ভীক সংবাদ ডটকম।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category