• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন



বাগমারা এসিল্যান্ডের পিতামাতার মৃত্যুতে কর্মকর্তা-কর্মচারীবৃন্দের শোক

Reporter Name / ৭০ Time View
Update : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০



মোস্তাফিজুর রহমান জীবন, বাগমারা:রাজশাহীর বাগমারা উপজেলা সহকারি কমিশনায় (ভূমি) মাহমুদুল হাসান এর মাতা হাসিনা আক্তার (৫৫) ও পিতা বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম (৭১) মাত্র একদিনের ব্যবধানে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তাদের এই অকাল মৃত্যুতে এসিল্যান্ডের কর্মস্থল বাগমারার অফিস পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

বাগমারা ইউএনও’র কার্যালয়ের অফিস সহকারি শহিদুল ইসলাম জানান, বাগমারার এসিল্যান্ড মাহমুদুল হাসানের বাড়ি মানিকগঞ্জ পৌরসভার বান্দুটিয়া গ্রামে। এসি ল্যান্ডের মাতা হাসিনা আক্তার বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকায় তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পরে। এই অবস্থায় তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। পরে গত ৩০ নভেম্বর রাত আটটার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে দ্রুত বাড়িতে মায়ের মরদেহ দেখতে ছুটে যান এসিল্যান্ড। পর দিনে ১ ডিসেম্বর বাদ জোহর জানাজা শেষে বান্দুটিয়া পৌর গোরস্থানে তার মায়ের দাফন সম্পন্ন করা হয়। মায়ের মৃত্যুর শোক কাটাতে না কাটাতে করোনা আক্রান্ত হয়ে ওই দিন দিবাগত রাত সাড়ে তিনটায় দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন এসি ল্যান্ডের পিতা বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম । পর দিন বাদ জোহর জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় স্ত্রীর খবরের পাশে একই গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে এই দম্পত্তি একমাত্র পুত্র মাহমুদুল হাসান ও দুই কন্যাকে রেখে যান।

এদিকে এসিল্যান্ডের পিতা ওমাতার এই অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাগমারা উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ। তারা এক শোক বাণীতে প্রয়াত এই দম্পত্তির রুহের মাগফেরাত কামনা করে তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়া বাগমারা এসিল্যান্ডের এর মাতা এর আগে অসুস্থ হয়ে পড়ায় ভবানীগঞ্জ বাজারের বড়মসজিদে বাদ জুম্মা দোয়া অনুষ্ঠিত হয়েছিল।
নির্ভীক সংবাদ ডটকম




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category