• সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম:
মান্দায় ভূমিহীনদের জমি রক্ষার্থে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বিভিন্ন সেবা নিয়ে ফের মাঠে নামছে জামিল ব্রিগেড নাচোলের ওসি সেলিম রেজার অশ্রুসিক্ত বিদায়; নতুন ওসি মিন্টু রহমানের যোগদান রাজশাহীতে ডিবি’র অভিযানে ইয়াবাসহ কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার নীলফামারীতে ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে কম্বল বিতরণ তিন দিনেও মামলা রেকর্ড করেনি পুলিশ সন্ত্রাসী কায়দায় এক কৃষকের দেড় বিঘা জমির শরিষা লুট করোনা আক্রান্ত রাসিক মেয়র লিটনের সুস্থতা কামনা করেছেন আরইউজে নেতৃবৃন্দ কেশরহাটে মেডিসিন কর্ণারের উদ্বোধন নৌকার বিদ্রোহী প্রার্থীদের সমর্থন প্রমাণ হলে পদত্যাগ করবো এমপি ডা. মনসুর চেয়ারম্যান সুমনের নেতৃত্বে ভারশোঁ ইউপি উন্নয়নের মহাসড়কে



বাঘায় কিশোর গ্যাংয়ের উৎপাতে বাড়ছে অপরাধ

Reporter Name / ৫১ Time View
Update : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১



বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার মাজার এলাকায় দিন-দিন বাড়ছে কিশোর গ্যাংয়ের অপরাধ। আর এই কিশোর অপরাধীদের পৃথক পৃথক ভাবে নিয়ন্ত্রন করছে এক শ্রেণীর নামধারী নেতা। ও গুটি কয়েক লোক স্বার্থ হাসিলের জন্য সমাজের বিভিন্ন অপকর্ম করার জন্য এই কিশোরদের ব্যবহার করে আসছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোরদের এক গ্রুপ অন্য গ্রুপের উপর হামলা করছে। ধাওয়া, পাল্টা-ধাওয়ার মাদক সেবনের বাইরেও ঘটছে নানা অপরাধের ঘটনা। অল্প বয়সী এই কিশোরদের হাতে লাগছে রক্তের দাগ। অশান্ত হয়ে উঠছে মাজার এলাকার পরিবেশ। তাদের থাবা থেকে বাদ পড়ছে না জন্মদাতা বাবা-মা এমনকি শিক্ষকও। এতে বিরূপ প্রভাব পড়ছে পরিবার ও সমাজে।

সংশ্লিষ্টরা বলছেন, এই কিশোররা আগামীর ভবিষ্যৎ। এই প্রজন্মকে রক্ষা করতে না পারলে ভয়াবহ সংকটে পড়বে দেশ। এলাকাবাসীরা বলছেন, করোনাকালে বেড়েছে কিশোরদের মধ্যেও অপরাধ প্রবণতাসহ ‘গ্যাং কালচার’ মাদক আসক্তি। লকডাউনে অবরুদ্ধ পরিস্থিতিতে শিশু-কিশোরদের অপরাধের ধরনও অনেকটা বদলেছে। অপরাধের সঙ্গে নতুন মাত্রা দিয়েছে প্রযুক্তি। অলস সময়ে কিশোরদের যৌনতার প্রতি আগ্রহ বেড়েছে। এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত জখম হওয়াসহ একাধিক ঘটনা ঘটেছে। এ অবস্থা থেকে রেহাই পাওয়া জন্য পুলিশ ও র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা।

নির্ভীক সংবাদ ডটকম ।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category