• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন



বাঘা উপজেলার বিনোদপুরে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ

Reporter Name / ৬৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১



নিজস্ব প্রতিবেদকঃ- রাজশাহীর বাঘা উপজেলার বিনোদপুরে ২  মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে ।

জানাযায়, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর বাজারের পশ্চিম পার্শে বিনোদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনার ঘটনা ঘটে । এতে দুই মোটরসাইকেলের চালক আহত হন ।

আহতরা হলো উপজেলার পারসাওতা এলাকার মোঃ আফাজুল ইসলামের ছোট ছেলে মোঃ রতন আলী (১৬) ও একই উপজেলার পানিকামড়া গৌরাঙ্গপুর গ্রামের মোঃ তছিকুল ইসলাম । পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  পাঠানো হয় ।

স্থানীয় সুত্রে জানাযায়, ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেল ৪.০০ নাগাদ পালসার গাড়ির (রাজশাহি-ল – ১১-২৬৮৪) চালক তছিকুল ইসলাম বিনোদপুর বাজারের পশ্চিম পার্শে  বিনোদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্প্রিট ব্রেকার কাছে এসে নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আশা হোন্ডা গাড়ির চালক (রাজ মেট্রো- হ- ০২-০০১১)  দুইটি  মোটরসাইকেল  মুখোমুখি সংঘর্ষ হয় ।

 

এদিকে স্থানীয়রা অভিযোগ করে বলেন, কয়েক মাস আগে বিনোদপুর সরকারি প্রাথমিক  বিদ্যালয়ের সামনে ও পারসাওতা বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের সামনে ছোট ছোট তিনটি করে স্প্রিট ব্রেকার তৈরি করা হয় । যেন রাস্তার গাড়ি গুলো তাঁদের গতি কমায় এবং দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নিরাপদে রাস্তা পারাপার হতে পারে । কিন্তু গতি কমানোতো দুরের কথা সেখানে এলে গাড়ির গতি না কমিয়েই চলে । এই কারনে  প্রতিনিয়তয় অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটছে।  স্থানীয়রা জোর দাবি জানিয়ে স্প্রিট ব্রেকার তুলে নিতে  বলেন ।

এবিষয়ে কয়েক জন গাড়ি চালকের সাথে কথা বললে তারা বলেন, এলাকা স্থানীয়রা আরও বলেন এখানে কোন সংকেত  চিহ্ন না থাকায় তারা এখানে স্প্রিট ব্রেকার আছে সেটা বুঝতে পারেন না ।




আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category