বাঘা উপজেলার হাবাসপুর মন্দিরের ছাদ ঢালাই উদ্বোধন করলেন রথিন্দ্রনাথ দত্ত


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ১৭ জানুয়ারী, ২০২১

নির্ভীক সংবাদ ২৪ ডেক্সঃ- মহামারী করোনার কারনে থমকে গেছে  কাজ,থমকে গেছে জীবন।কিন্তু সমাজের ভালো মানুষ গুলো সকল বাধা অতিক্রম করে দিনের পর দিন করে যাচ্ছে সেবামুলক কাজ।

১৬ জানুয়ারি শনিবার বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর গ্রামের সনাতন ধর্মাবলম্বীদের জন্য ঈশ্বরের আরাধনার জন্য তৈরি করা হয়েছে হাবাসপুর দূর্গা মন্দির।আর  সেই মন্দিরের ছাদ ঢালাই এর কাজ উদ্বোধন করা হয়। এর আগে গত ১৫ নভেম্বর রবিবার সকালে মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সকলের সম্নতিক্রমে আজ দুপুর ২টার সময় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় এর উপসচিব রথীন্দ্রনাথ দত্ত।উদ্বোধনের সময় তিনি বলেন মানুষ মানুষের পাশে থাকবে।সমাজে ভালো কাজের জন্য যে যতোটুকু পারবে সাহায্য করবে তবেই তো এগোবে দেশ।এই মন্দিরের যেকোন প্রয়োজনে আমি সব সময় পাশে থাকবো।উন্নয়নের জন্য সব সময় আমি আমার পক্ষ থেকে সর্বার্থ দেওয়ার চেষ্ঠা করবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাটোর পল্লি বিদুৎ এর ডিজিএম সুবীর দত্ত।তিনি বলেন মন্দির এর বিদুৎ এর ব্যাপারে আমি সর্বার্থ চেষ্টা করবো। শুধু এই মন্দিরে নয় সকল মন্দির,মসজিদ এর বিদুৎ এর ব্যাপারে আমার সহযোগিতা সব সময় পাবেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সুজিত কুমার পান্ডে বাকু সভাপতি পূজা উদযাপন পরিষদ বাঘা উপজেলা।পূজা উদযাপন পরিষদের সাঃ সম্পাদক বাঘা উপজেলা শাখার অপূর্ব সাহা।
মঞ্জু ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এর চেয়ারম্যান ডাঃ মিঠুন কুমার।বাংলাদেশ যুব ঐক্য পরিষদ বাঘা উপজেলার সভাপতি অভিজিৎ সরকার,সদস্য রাহুল দেব,উজ্জ্বল কুমার। মন্দির কমিটির সভাপতি চিত্তরঞ্জন সরকার ,সম্পাদক সন্তোষ চন্দ্র প্রামাণিক।
জনাব আনারুল ইসলাম ৬নং ইউপি সদস্য। মোসা জান্নাতুন ফেরদৌস সংরক্ষিত মহিলা সদস্য। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক বৃন্দ।

Total view = 163