মান্দার ফ্রেন্ড রেস্টুরেন্ট এ্যান্ড বিরিয়ানী হাউজে দিঘা’র জন্মদিন পালিত


নির্ভীক সংবাদ24   প্রকাশিত হয়েছেঃ   ৩ নভেম্বর, ২০২০

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় দিঘা’র জন্মদিন পালিত হয়েছে।

সোমবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় মান্দার ফ্রেন্ড রেন্টুরেন্ট এ্যান্ড বিরিয়ানী হাউজে অানুষ্ঠানিকভাবে কেক কেটে দিঘা’র শুভ জন্মদিন অনুষ্ঠান পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,
মান্দার বিশিষ্ট ব্যাবসায়ী হাবিবুর রহমান এবং শরিফুল ইসলাম,দিঘা’র মা তাসকিয়া অাক্তার নিসপা, বাবা এম.ডি অাবু যায়েদ দিনার,চাচা অাবু জোবায়েদ দিনার, ফুফু কামরুন নাহার,খালা নিলু,খালু অাব্দুল্যা অাল-মেহেদী হাসান মকুল, খালাতো বোন নাফিসা অাইমান অধি, খালাতো ভাই তাওমীদ, ফুফাতো ভাই রিফাত,রাফি, তন্ময় গোস্বামী, অাকিব জাওয়াদ চৌধুরী, সৈকত, রিমন,রিবন,জালাল এবং ফারুক প্রমূখ।

যারিয়া তাইয়্যবা দিঘা (১০)
মান্দা উপজেলার অন্তর্গত কুসুম্বা ইউ’পির বিজয়পুর গ্রামের অাবু যায়েদ দিনারের একমাত্র মেয়ে এবং প্রসাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

দিঘার জন্মদিন উপলক্ষে তার মা তাসকিয়া অাক্তার নিসপা, বাবা এম.ডি অাবু যায়েদ দিনার, তার নিকটতম আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, হিতাকাঙ্খি, শুভাকাঙ্খী এবং শুভানুধ্যায়ীরা তার জন্য সু-সাস্থ্য ও দীর্ঘায়ুসহ উজ্জল ভবিষ্যৎ কামনা করেন।

দিঘা’র শুভ জন্মদিনে আমরা এই প্রত্যয় ব্যক্ত করছি যে ‘এমন জীবন করিবে গঠন মরনে হাসিবে তুমি কাদিবে ভূবন। শুভেচ্ছান্তে- দিঘা’র মা নিসপা এবং বাবা দিনার।
নির্ভীক সংবাদ ডটকম

Total view = 221